Gantchhora

Gantchora: বদলে গেল ‘বনি’! কনের সাজে কুণালের পাশে এ ভাবেই ‘গাঁটছড়া’য়?

চন্দন আঁকা ছোট্ট কপাল, মাঝখানে টিপ কুমকুম লাল— এটাই এখন ‘বনি’র সাজ! শার্ট-প্যান্ট ছেড়ে কনের সাজে অনুষ্কা। ‘গাঁটছড়া’র আগামী লুক?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৬:১৪
Share:

ধারাবাহিক গাঁটছড়ার ‘টমবয়’ উধাও! বনির নতুন ‘লুক’-এ মুগ্ধ দর্শক।

উল্টে দেখুন, পাল্টে গেল বনি! কাঁধ পর্যন্ত ছোট চুল এখন কোমর ছুঁইছুঁই। সেই চুল তুলে খোঁপায় জড়ো করা। সিঁথি লাল টুকটুকে। নাকের উপরে সিঁদুরের রেণু। কপালে চন্দনের ছোট্ট কল্কা। লাল বেনারসি, লাল ব্লাউজ। ধারাবাহিক গাঁটছড়ার ‘টমবয়’ উধাও! বনির নতুন ‘লুক’-এ মুগ্ধ দর্শক। এত সু্ন্দর মেয়ে এত দিন ‘ছেলে’ সেজে কাটিয়ে দিল!

Advertisement

চিত্রনাট্য অনুযায়ী, সিংহরায় বাড়ির ছোট ছেলে কুণাল বিয়ের পিঁড়িতে। অয়না না বনি? কে থাকবে পাশে? দর্শকদের দাবি, বনিকেই চাই। কিন্তু শার্ট-প্যান্টে নয়। কনের সাজে। তার পরেই এই বিশেষ লুক ‘বনি’ ওরফে অনুষ্কা গোস্বামীর। আগামী দিনে এই সাজেই ধরা দিচ্ছেন? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেছেন, ‘‘আগামী দিনে কোন লুকে সবাই দেখতে পাবেন, আপাতত সেটাই রহস্য। আমি এ ভাবে সেজেছি নিজেকে পরখ করতে। এই ছবিটি বনির নয়, অনুষ্কার! এর সঙ্গে ধারাবাহিকের কোনও যোগ নেই।’’

দুটো সাজেই ধারাবাহিকের ‘বনি’ হিট। কেউ বলছেন, তিনি নাকি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর কাজলের ছায়া। অনুষ্কার কোন চেহারা পছন্দ? অভিনেত্রীর কথায়, ‘‘বনি শার্ট-প্যান্ট-টুপিতেই অনায়াস। অনুষ্কার দুটোই পছন্দ। কারণ, দু’রকম সাজেই সে জনপ্রিয়তা পেয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন