Entertainment News

বিরাট কোহালি কি বাবা হতে চলেছেন?

এমন জল্পনা শুরুর জন্য দায়ী বিরাট কোহালি স্বয়ং। বিষয়টা একটু খুলে বলা যাক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ মার্চ ২০১৮ ১৭:১৩
Share:

বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

হেডলাইনটা পড়ে চমকে উঠলেন? সত্যিই কি অনুষ্কা শর্মা সন্তানসম্ভবা? বাবা হতে চলেছেন বিরাট?

Advertisement

এমন জল্পনা শুরুর জন্য দায়ী বিরাট কোহালি স্বয়ং। বিষয়টা একটু খুলে বলা যাক।

গত ৮ মার্চ বিরাট টুইট করেন, ‘এখন অনেক কিছুই হবে। খুব তাড়াতাড়ি তোমাদের জানাব।’ কিন্তু কী বিষয়ে বিরাট সোশ্যাল মিডিয়ায় জানাতে চান তা খোলসা করেননি। আর তা নিয়েই শুরু হয়েছে এই নতুন জল্পনা।

Advertisement

আরও পড়ুন, গোপনে এনগেজমেন্ট! রাজ-শুভশ্রীর বাগদানের কিছু মুহূর্ত

কেউ লিখেছেন ‘ছোট কোহালি আসছে।’ কেউ জানতে চেয়েছেন ‘ওস্তাদ বাবা হতে চলেছ?’ যদিও ওই টুইটের পরিপ্রেক্ষিতে এখনও পর্যন্ত মুখ খোলেননি বিরাট।’ ’ ! 👌

কেউ লিখেছেন ‘ছোট কোহালি আসছে।’ কেউ জানতে চেয়েছেন ‘ওস্তাদ বাবা হতে চলেছ?’ যদিও ওই টুইটের পরিপ্রেক্ষিতে এখনও পর্যন্ত মুখ খোলেননি বিরাট।

২০১৭-র ডিসেম্বরে ইতালিতে স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি-অনুষ্কা শর্মা। চলতি বছরের শুরুটাও দক্ষিণ আফ্রিকায় একসঙ্গে কাটিয়েছেন দম্পতি। তার পর বিরাট মন দেন ক্রিকেটে। অনুষ্কা ব্যস্ত হয়ে পড়েন শুটিং নিয়ে।


বিরাটের টুইটের জবাবে এই ধরনের মন্তব্যই করেছেন অনুরাগীরা। ছবি: টুইটারের সৌজন্যে।

সম্প্রতি মুক্তি পেয়েছে অনুষ্কা শর্মার ‘পরী’। ছবি মুক্তির দিনই হাজির থাকতে পারেননি নায়িকা। ভোপালে ‘সুই ধাগা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। মুম্বইয়ের স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হোস্টের দায়িত্ব নিয়েছিলেন বিরাট স্বয়ং। গত ৪ মার্চ দেশে ফেরেন অনুষ্কা। আর তার চার দিন পরেই বিরাটের এই টুইট ঘিরে এখন জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন