Entertainment News

নভেম্বরেই গাঁটছড়া বাঁধছেন দীপিকা-রণবীর?

এ-ও শোনা যাচ্ছে, রণবীর নাকি জুলাই মাসেই বিয়ে করতে চেয়েছিলেন। তবে হাতে ছবির কাজ থাকায় বিয়ের দিন পিছিয়ে নভেম্বরে করা হয়েছে।

Advertisement
শেষ আপডেট: ২৫ মে ২০১৮ ০০:০০
Share:

রণবীর-দীপিকা

বছরের শুরু থেকেই তাঁদের বিয়ের গুঞ্জন। যদিও তা নিয়ে মুখে রা কাটছেন না বর-কনে কেউই। তবে শোনা যাচ্ছে, এ বছরই ১৯ নভেম্বর বিয়ে করছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। কানাঘুষোয় এ-ও শোনা যাচ্ছে, রণবীর নাকি জুলাই মাসেই বিয়ে করতে চেয়েছিলেন। তবে হাতে ছবির কাজ থাকায় বিয়ের দিন পিছিয়ে নভেম্বরে করা হয়েছে।

Advertisement

এ দিকে দীপিকা পাড়ুকোনের পরবর্তী ছবির কোনও ঘোষণা নেই। অনেকের মতে, বিয়ের জন্যই নাকি তিনি ছবির কাজ নিচ্ছেন না। বেঙ্গালুরু থেকে দীপিকার মা-বাবাও মুম্বইয়ে এসেছেন। কনে বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন। বিদেশে নয়, মুম্বইয়ে বসবে বিবাহবাসর। তবে যত ক্ষণ না পাত্র-পাত্রী সিলমোহর দিচ্ছেন, তত ক্ষণ সবটাই জল্পনার স্তরে। আবার অন্য দিক দিয়ে দেখলে, না জানিয়ে বিয়ে করাই এখন বলিউডে ট্রেন্ড। সেলুলয়েডের সম্রাজ্ঞী দীপিকা এখন সোনম কপূরের মতো বিয়ের এক সপ্তাহ আগে বিবৃতি দেবেন, না কি অনুষ্কা শর্মার মতো টুইট করে নিজের বিয়ের খবর জানাবেন, সে দিকেই তাকিয়ে তাঁর অগণিত ভক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন