ক্যাটের চাল

নিজের প্রাইভেট লাইফ নিয়ে তিনি বরাবরই স্পিকটি নট! কিন্তু মিডিয়া তাঁর পিছু ছাড়ে না। সোশ্যাল নেটওয়ার্ক থেকেও দূরে থাকতেন ক্যাট। বছরও গড়ায়নি ‘ফেসবুক’-এ এসেছেন।

Advertisement
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৭ ০০:০০
Share:

নিজের প্রাইভেট লাইফ নিয়ে তিনি বরাবরই স্পিকটি নট! কিন্তু মিডিয়া তাঁর পিছু ছাড়ে না। সোশ্যাল নেটওয়ার্ক থেকেও দূরে থাকতেন ক্যাট। বছরও গড়ায়নি ‘ফেসবুক’-এ এসেছেন। এ বার তিনি ইনস্টাগ্রামে। সেখানে নিজের ছবি ‘পোস্ট’ করে সত্যিই ধাঁধায় ফেলে দিয়েছেন তাঁর ভক্তকুল তো বটেই, এমনকী সংবাদ মাধ্যমকেও! হল কী ক্যাটের? ক্যাটের এই চালে পাল্টা গুঞ্জন উঠেছে, তবে কি ‘জগ্গা জাসুস’-এর প্রচার নিয়ে এ বার ঘুঁটি সাজাতে নামলেন ক্যাটরিনা?

Advertisement

বহু দিন ধরেই শোনা যাচ্ছিল, ক্যাটরিনা-রণবীর, দুই ‘এক্স’ একসঙ্গে ছবির প্রচারে নামবেন। তবে সেই শোনাটাই এখনও সার। অপেক্ষার পর অপেক্ষা করে, ছবি নিয়ে উৎসাহটা যখন তলানিতে, সাত-তাড়াতাড়ি মুখ খুলেছিলেন রণবীর কপূর। জানিয়েছিলেন, মে-র ১৪ তারিখেই মুক্তি পাচ্ছে ছবি।

এ দিকে ছবি নিয়ে প্রকাশিত খবরাখবরে প্রচণ্ড চটে ক্যাটরিনা। সদ্য এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘জগ্গা নিয়ে এ পর্যন্ত যা লেখালেখি হয়েছে, তার শতকরা ৯৯ ভাগ বাজে গল্প। ওদের মার্কেটিং প্ল্যানটাই আমি বুঝতে পারছি না। অথচ ছবির ভালর জন্য আমি তো সব কিছু করতে রাজি।’’

Advertisement

ক্যাটরিনার এই কথাতেও আবার কীসের যেন গন্ধ! বহু প্রতীক্ষিত ক্যাট-রণবীর অভিযান কি তবে শুরু হল বলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন