Entertainment news

নভেম্বরে বিয়ে? রণবীর বললেন...

তাঁদের নিয়ে গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রিতে। একজন প্রকাশ্যেই সম্পর্কের কথা স্বীকার করেছেন, আর একজন ইঙ্গিত দিয়েছেন বটে, কখনও সোশ্যাল মিডিয়ায়, কখনও বা প্রকাশ্য সাক্ষাৎকারে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৮ ১২:৩৩
Share:

রণবীর সিংহ এবং দীপিকা পাডুকোন। —ফাইল চিত্র।

তাঁদের নিয়ে গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রিতে। একজন প্রকাশ্যেই সম্পর্কের কথা স্বীকার করেছেন, আর একজন ইঙ্গিত দিয়েছেন বটে, কখনও সোশ্যাল মিডিয়ায়, কখনও বা প্রকাশ্য সাক্ষাৎকারে। কিন্তু কখনই সরাসরি বলেননি। তাঁরা হলেন রণবীর সিংহ এবং দীপিকা পাডুকোন।

Advertisement

কিন্তু এই জুটির বিয়েটা কবে? তা নিয়েও বলিউডে জল্পনা কম নয়। কেউ বলছেন আগামী নভেম্বরে বিয়ে, কেউ বা বলছেন ইতালির লেকপোমেতে ডেসটিনেশন ওয়েডিং সারবেন তাঁরা। সত্যিই কি তাই?

অনেকদিন চুপ করে থাকার পর এবার মুখ খুললেন রণবীর। সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে নায়ক বলেন, ‘‘আরে আমার বিয়ে সংক্রান্ত সব খবরই তো মিডিয়ার কাছে আছে। আমি তো মিডিয়া থেকেই জানতে পেরে যাই, আমার বিয়ে কবে, কোথায় বিয়ে করছি...। এমনকি একটা ট্যাবলয়েডে তো কোন রঙের শেরওয়ানি পরে বিয়ে করব, সেটাও লিখেছে।’’

Advertisement

আরও পড়ুন: তনুশ্রী যা বলছেন তা শুনে ভয় লাগছে, বললেন অনুষ্কা

অর্থাৎ বিয়ের জল্পনায় যে তিনি আদৌ খুশি নন, তা বুঝিয়ে দিলেন রণবীর। আদৌ নভেম্বরে বিয়েটা হচ্ছে কি?

না! সে বিষয়ে মুখ খোলেননি নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন