Karan Johar

Koffee With Karan: ‘কফি উইথ কর্ণ’ বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা কি কেবল বাণিজ্যিক কৌশল, ফিরবে কর্ণের শো?

এর আগেও শোনা গিয়েছিল, কর্ণ নাকি তাঁর ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং শেষ করে ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজনের কাজ শুরু করবেন। কিন্তু এরই মাঝে কর্ণের ঘোষণায় শোকাহত হয়েছেন ভক্তরা। তারও পরে শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি ফিরছে এই অনুষ্ঠান। মানুষের মনে এই অনুষ্ঠনের স্মৃতি উস্কে দিয়ে নতুন ভাবে আসতে চলেছেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৪:৩৭
Share:

কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’

বুধবার সকাল ১১টা নাগাদ মাথায় আকাশ ভেঙে পড়েছে বলিউডের গসিপ প্রেমীদের। সেই সময়ে টুইটার এবং ইনস্টাগ্রামে পরিচালক-প্রযোজক কর্ণ জোহর ঘোষণা করেছেন, বন্ধ হয়ে গেল ‘কফি উইথ কর্ণ’। জোহর লিখেছেন, ‘নমস্কার, ষষ্ঠ সিজন ধরে ‘কফি উইথ কর্ণ’ আমার এবং আপনার জীবনের অংশ হয়ে উঠেছিল। পপ সংস্কৃতির ইতিহাসে এই অনুষ্ঠানের অবদান রয়েছে বলেই আমার বিশ্বাস। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি, ‘কফি উইথ কর্ণ’ আর ফিরবে না।’

বলি তারকা থেকে সাধারণ মানুষ, সকলেই নানাবিধ প্রশ্ন করা শুরু করেছেন তার পর থেকেই। কেন, কী হল, ইত্যাদি ইত্যাদি। সঙ্গে শোকবার্তার বন্যা। সত্যিই কি তবে কফি হাতে ইন্ডাস্ট্রির গসিপ নিয়ে আলোচনা বন্ধ হয়ে যাবে?

Advertisement

এমনই সময়ে বিভ্রান্তি সৃষ্টি করল এক সংবাদমাধ্যমের খবর। তাদের সূত্রের খবর, বন্ধ হবে না এই ‘চ্যাট শো’। কর্ণের এই ঘোষণা কেবল মাত্র বাণিজ্যিক কৌশল। চলতি মাসেই শুরু হবে পরবর্তী সিজনের শ্যুটিং।

এর আগেও শোনা গিয়েছিল, কর্ণ নাকি তাঁর ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং শেষ করে ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজনের কাজ শুরু করবেন। কিন্তু এরই মাঝে কর্ণের ঘোষণায় শোকাহত হয়েছেন ভক্তরা। তারও পরে শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি ফিরছে এই অনুষ্ঠান। মানুষের মনে এই অনুষ্ঠানের স্মৃতি উস্কে দিয়ে নতুন ভাবে আসতে চলেছেন তাঁরা।

Advertisement

যদি সংবাদমাধ্যমের খবর সত্যি হয়, তবে এই সিজনে থাকবেন অক্ষয় কুমার, বরুণ ধবন, কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মলহোত্র, অনিল কপূর, সিদ্ধান্ত চতুর্বেদী, ক্যাটরিনা কইফ, রশ্মিকা মন্দানা, নীতু কপূর প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন