Entertainment News

লোকসভা নির্বাচনে লড়বেন মাধুরী?

ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকা অতীতে রাজনৈতিক মঞ্চে পা রেখেছেন। কেউ সফল। রাজনীতি এবং সিনেমা ব্যালান্স করেছেন দক্ষভাবে। কেউ বা ব্যর্থ হয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৯ ১৪:৩০
Share:

মাধুরী দীক্ষিত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ইদানীং‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর মতো একের পর এক ছবি হচ্ছে বলিউডে। বলি তারকারা দল বেঁধে সৌজন্য সাক্ষাৎ করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। এ হেন ঘটনা যত বেশি ঘটছে, ততই আসন্ন লোকসভা নির্বাচনে বলি তারকাদের রাজনৈতিক মঞ্চে দেখতে পাওয়ার সম্ভাবনা প্রবল হচ্ছে বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

Advertisement

ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকা অতীতে রাজনৈতিক মঞ্চে পা রেখেছেন। কেউ সফল। রাজনীতি এবং সিনেমা ব্যালান্স করেছেন দক্ষভাবে। কেউ বা ব্যর্থ হয়েছেন। সম্প্রতি শোনা গিয়েছিল, কংগ্রেসের টিকিটে নির্বাচনে লড়াই করবেন করিনা কপূর খান। কংগ্রেসের নেতারাও সেই সম্ভাবনার কথা স্বীকার করেছেন। যদিও করিনা এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। এ বার শোনা যাচ্ছে মাধুরী দীক্ষিতের নাম।

সত্যিই কি নির্বাচনী লড়াইয়ে দেখা যাবে মাধুরীকে? রাজনৈতিক মঞ্চে পা রাখবেন নায়িকা? সম্প্রতি এক সাক্ষাৎকারে সরাসরি এ প্রশ্ন করা হয় মাধুরীকে। তিনি হাসতে হাসতে পাল্টা প্রশ্ন করেন, ‘‘প্রথমে আমাকে বলুন, এই খবরের সূত্র কী?’’

Advertisement

আরও পড়ুন, শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন মোনালিসা, সঙ্গে কে?

রাজনীতিতে যোগ দেওয়ার প্রশ্নে মাধুরী মুখ খুললেও স্পষ্ট করে কিছু বলেননি। অন্তত রাজনীতিতে যোগ দিচ্ছেন না, এমন কথা বলেননি নায়িকা। ফলে তাঁকে নিয়ে নতুন তৈরি হওয়া এই জল্পনাকে আরও উস্কে দিয়েছেন বলেই মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন