অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মহেশ ভট্ট? সোশ্যাল মিডিয়া তোলপাড়

নেটাগরিকদের একাংশ প্রবীণ ওই পরিচালকের খবর নিয়ে করছিলেন ব্যঙ্গ বিদ্রুপও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২০ ১৬:৪৪
Share:

মহেশ ভট্ট।

‘গুরুতর অসুস্থ মহেশ ভট্ট। বুকে ব্যথা নিয়ে ভর্তি রয়েছেন মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে’, এই ধরনের বেশ কয়েকটি পোস্ট গত দু’দিন ধরেই ঘুরছিল সোশ্যাল মিডিয়ায়। নেটাগরিকদের একাংশ প্রবীণ ওই পরিচালকের খবর নিয়ে করছিলেন ব্যঙ্গ বিদ্রুপও। সত্যিই কী অসুস্থ তিনি?

তাঁর পরিবারের পক্ষ থেকে সংবাদ মাধ্যমকে জানান হয় খবরটি একেবারেই সত্যি নয়। তিনি ভাল আছেন। সুস্থ আছেন। পাশাপাশি কেন সত্যতা যাচাই না করেই সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর ছড়িয়ে দেওয়া হয় তা নিয়েও বেশ অসন্তুষ্ট ভট্ট পরিবারের সদস্যরা।

Advertisement

নেটাগরিকদের একাংশ প্রবীণ ওই পরিচালকের খবর নিয়ে করছিলেন ব্যঙ্গ বিদ্রুপও

গাঁজার নেশা ছিল সুশান্তের! মৃত্যুর দিন সেই প্যাকেট ছিল ফাঁকা, পরিচারকের বক্তব্যে বাড়ছে রহস্য

Advertisement

বেশ অনেক বছর পর ‘সড়ক ২’ ছবি দিয়ে পরিচালনায় কামব্যাক করছেন মহেশ। কিন্তু সুশান্তের মৃত্যুর পর রিয়ার সঙ্গে ঘনিষ্ঠতার খবরে মহেশের উপর ক্ষুব্ধ সুশান্ত অনুরাগীরা। সে প্রভাব পড়েছে ছবির ট্রেলারেও। ভারতের সবচেয়ে বেশি ‘ডিজলাইকড’ ট্রেলার হিসেবেও ‘জায়গা’ করে নিয়েছে ‘সড়ক ২’। কিছু দিন আগে আবার রিয়া এবং মহেশের ব্যক্তিগত কিছু চ্যাটও ফাঁস হয়ে গিয়েছে মিডিয়ায়। যেখানে সুশান্তের সঙ্গে সম্পর্কে ‘মুভ অন’ করার জন্য রিয়াকে প্রশংসা করেছেন মহেশ। একই সঙ্গে মহেশ এ-ও লিখেছেন, রিয়ার বাবাও মেয়ের এই সিদ্ধান্তে খুশি হবেন। সুশান্ত কাণ্ডে মুম্বই পুলিশ ডেকে পাঠিয়েছিল মহেশ ভট্টকে। সিবিআইয়ের অফিসে কি ডাক পড়বে পরিচালকের, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন