ভাঙছে শ্রীকান্ত মোহতার বিয়ে? জোর গুঞ্জন টলিউডে

শোনা যাচ্ছে, শ্রীকান্তের স্ত্রী সরিতাই ডিভোর্স কেস ফাইল করেছেন মাস কয়েক আগে। প্রধান কারণ নাকি শ্রীকান্তের সঙ্গে সেই নায়িকার প্রেম। কারণ নিয়ে অবশ্য পাল্টা গুঞ্জনও আছে।

Advertisement
শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৮ ০০:০০
Share:

সরিতা-শ্রীকান্ত

টলিউডে কান পাতলে এখন একটা খবরই শোনা যাচ্ছে। ভাঙতে চলেছে এসভিএফ-এর অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতার বিয়ে! তবে গোটা বিষয়টাই ফিসফিসানির স্তরে। টলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজকের বিচ্ছেদের খবর নিয়ে জোর গলায় কথা বলার সাহস ক’জনেরই বা আছে! সাধারণত কোনও প্রযোজকের বিয়ে নিয়ে এত চর্চা হয় না, যদি না তিনি প্রভাবশালী হন বা কোনও নায়িকার সঙ্গে প্রেম থাকে। শ্রীকান্তের ক্ষেত্রে দুটোই প্রযোজ্য। চার বছর ধরে টলিউডের এক সুন্দরী অভিনেত্রীর সঙ্গে শ্রীকান্তের সম্পর্ক বলে শোনা যায়। তিনি নায়িকাকে বিয়ে করতে চান বলেও খবর। তবে সেই নায়িকা কাদের কুলের বউ, তা আমাদের জানা নেই।

Advertisement

শোনা যাচ্ছে, শ্রীকান্তের স্ত্রী সরিতাই ডিভোর্স কেস ফাইল করেছেন মাস কয়েক আগে। প্রধান কারণ নাকি শ্রীকান্তের সঙ্গে সেই নায়িকার প্রেম। কারণ নিয়ে অবশ্য পাল্টা গুঞ্জনও আছে।

প্রযোজক-ঘনিষ্ঠ নায়িকা এতই প্রভাবশালী যে, এসভিএফ-এর বিভিন্ন মিটিংয়ে তাঁকে থাকতে দেখা যায়। এমনকী, যে ছবিতে তিনি নেই, তার মিটিংয়েও নায়িকার সদর্প উপস্থিতি। এবং এ নিয়ে নাকি শ্রীকান্তের পারিবারিক অশান্তিও হয়েছে।

Advertisement

স্ত্রীর সঙ্গে ডিভোর্সের মামলা এবং সেই নায়িকার সঙ্গে সম্পর্ক নিয়ে শ্রীকান্ত মোহতাকে প্রশ্ন করা হলে, তিনি ফোনে জানালেন, ‘‘এটা অত্যন্ত ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে আমি সংবাদমাধ্যমকে কোনও কথা বলতে চাই না। বিটুইন মি অ্যান্ড মাই ওয়াইফ সামথিং হ্যাজ হ্যাপেন্ড অ্যান্ড রিলেটেড টু মি অ্যান্ড মাই ওয়াইফ ওনলি। আপনি যখন অন্য কোনও মহিলার নাম নিচ্ছেন, সেটা আমার পক্ষে অত্যন্ত মর্যাদাহানিকর।’’

প্রযোজক-নায়িকার সম্পর্কের সত্যতা বা তা সত্যিই বিয়ে পর্যন্ত গড়াবে কি না, সেটা সময় বলবে। কিন্তু এই সম্পর্ক হয়তো টলিউডের অনেক অঙ্কই বদলে দেবে। এত দিন সেই নায়িকার সঙ্গে এসভিএফ ঘনিষ্ঠ বাকি নায়িকাদের বেশ বন্ধুত্ব ছিল। সেখানেও নাকি চিড় ধরেছে। সোশ্যাল মিডিয়াকে অবশ্য এ সব ক্ষেত্রে সাক্ষী মানা উচিত নয়। সেটা দেখনদারির জায়গা। তাই শেষ অঙ্ক ভবিষ্যতের গর্ভে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন