Salman Khan

‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে ঘটল বিপত্তি, চোট পেলেন সলমন! কী জানালেন অভিনেতা?

চলতি সপ্তাহে মুম্বইতে ‘টাইগার ৩’ ছবির শুটিং শুরু করেছেন সলমন খান। শুটিং ফ্লোরেই চোট পেয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৮:২৪
Share:

‘টাইগার ৩’ ছবির শুটিং করতে গিয়ে চোট পেলেন সলমন। —ফাইল চিত্র।

শনিবার কলকাতায় শো করেছেন সলমন খান। মুম্বইতে ফিরেই চলতি সপ্তাহে অভিনেতার ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল। এই পর্বেই ভাইজানের সঙ্গে শুটিং করার কথা শাহরুখের। সূত্রের খবর, মাড আইল্যান্ডে ছবির শুটিংও শুরু হয়েছে। তবে সমাজমাধ্যম তো অন্য কথা বলছে!

Advertisement

বৃহস্পতিবার দুপুরে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করলেন সলমন। সেই ছবিতে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। খালি গা। তবে অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে অভিনেতার পিঠে সাঁটা বিশেষ টেপ। সাধারণত শরীরের কোথায় চোট লাগলে চিকিৎসকের পরামর্শে রোগীরা এই ধরনের টেপ ব্যবহার করেন। সঙ্গে সলমনের লেখা ক্যাপশনটিও অনেকের চোখে পড়েছে। ‘দবাং’-এর অভিনেতা লিখেছেন, ‘‘যখন কেউ ভাবে যে সে সারা পৃথিবীর ওজন তার কাঁধে তুলে নিয়েছে, তখন আমি বলি, আগে পাঁচ কিলোর ডাম্বল তুলে দেখাও।’’ এরই সঙ্গে অভিনেতা লিখেছেন, ‘‘টাইগার আহত।’’

সলমন এর বেশি কিছু লেখেননি। কিন্তু সূত্রের দাবি, ‘টাইগার ৩’-এর শুটিং করতে গিয়েই পিঠে চোট পেয়েছেন অভিনেতা। এখন সলমনের চোট কতটা গুরুতর তা এখনই জানা যাচ্ছে না। অভিনেতার চোটের কারণে এই ছবির শুটিংও পিছোবে কি না সেটাও এখনও স্পষ্ট নয়।

Advertisement

সলমনের ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। সমাজমাধ্যমে কেউ লিখেছেন, ‘‘কী হয়েছে আপনার? দ্রুত সুস্থ হয়ে উঠুন।’’ আবার কারও মতে, ‘‘আহত বাঘ সব থেকে ভয়ঙ্কর।’’ অনেকের মতে, আহত হলেও বাঘের পরিচিতি বদলে যায় না। বাধা এলেও ‘টাইগার ৩’ যে ব্লকবাস্টার হতে চলেছে, তা নিয়ে তাঁরা এক প্রকার নিশ্চিত।

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ ছবিতে সলমন ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কইফ এবং ইমরান হাশমি। ছবিটি আগামী নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন