Naga Chaitanya

Samantha Ruth-Naga Chaitanya: সামান্থা নিজের বিয়ের শাড়ি ফেরত পাঠালেন স্বামী নাগাকে!

সামান্থা নেটমাধ্যমে লিখেছিলেন, ‘অনেক আলোচনা ও চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিয়ে আমরা স্বামী-স্ত্রী দু’জন আলাদা পথ খুঁজে নিয়েছি। আমরা ভাগ্যবান যে এক দশকের বেশি সময় ধরে আমাদের মধ্যে যে বন্ধুত্ব ছিল, যা আমাদের সম্পর্কের মূল ভিত্তি, আমরা বিশ্বাস করি, সব সময় আমাদের মধ্যে সেই বন্ধন থাকবে।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১৮:১৭
Share:

নাগা এবং সামান্থার বিয়ের ছবি

২০২১ সালের ২ অক্টোবর চার বছরের দাম্পত্যে ইতি টানার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। দক্ষিণী সুপারস্টার নার্গাজুনের ছেলে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে তাঁর পর্দার প্রেম এবং বাস্তব প্রেম নিয়ে মাতামাতি ছিল দর্শকদের মধ্যে। কিন্তু বনিবনার অভাবে ছাদ আলাদা হয়ে গেল তাঁদের। এর পরে বিচ্ছেদের কারণ হিসেবে বিভিন্ন কারণ শোনা যায়।

Advertisement

ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, খোলামেলা দৃশ্যে সামান্থার অভিনয় নিয়ে নাগার সঙ্গে আপত্তি জানিয়েছিলেন তাঁর মা-বাবাও। পুত্রবধূকে নাকি ‘সাহসী’ ভূমিকায় পর্দায় দেখতে আপত্তি ছিল তাঁদের। তবে বিবাহ বিচ্ছেদ নিয়ে অকপট হলেও নিজের বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে কোনও কথা বলেননি নাগার্জুন।

তার পরে সম্প্রতি শোনা গেল, নাগার সঙ্গে বিয়েতে যে শাড়িটি সামান্থা পরেছিলেন, তা স্বামীর কাছে পাঠিয়ে দিলেন। এও কি প্রাক্তন শ্বশুর বাড়ির জোরাজুরিতেই? তেলুগু ইন্ডাস্ট্রির খবর, সাদা রঙের সেণই দক্ষিণী শাড়ি আসলে নাগার ঠাকুমার। তাই সেই শাড়ি নিজের কাছে রাখতে চাননি ‘ফ্যামিলি ম্যান ২’-এর নায়িকা। তা ছাড়া তিনি নাকি নাগা বা আক্কিনেনি পরিবারের কোনও জিনিসই আর নিজের কাছে রাখতে চান না।

Advertisement

অক্টোবর মাসে সামান্থা নেটমাধ্যমে লিখেছিলেন, ‘অনেক আলোচনা ও চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিয়ে আমরা স্বামী-স্ত্রী দু’জন আলাদা পথ খুঁজে নিয়েছি। আমরা ভাগ্যবান যে এক দশকের বেশি সময় ধরে আমাদের মধ্যে যে বন্ধুত্ব ছিল, যা আমাদের সম্পর্কের মূল ভিত্তি, আমরা বিশ্বাস করি, সব সময় আমাদের মধ্যে সেই বন্ধন থাকবে। আমাদের ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমের বন্ধুদের অনুরোধ, এ রকম একটা কঠিন সময়ে আমাদের পাশে থাকুন এবং আমাদের নিজের মতো থাকার সুযোগ দিন। সহযোগিতার জন্য ধন্যবাদ।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন