Naga Chaitanya

Samantha-Naga-Nagarjuna: সামান্থা আলাদা হতে চেয়েছিল নাগার থেকে, দাবি নায়কের বাবা সুপারস্টার নাগার্জুনের

২০২১ সালের শেষে বর্ষপূর্তিতে একসঙ্গে আনন্দ করেছেন তাঁরা। তার পর থেকেই সম্ভবত সমস্যা শুরু হয়েছে বলে মনে হয় নাগার্জুনের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১০:৫৫
Share:

নাগা এবং সামান্থার সঙ্গে নাগার্জুন

সামান্থা প্রভুর জন্যই তাঁর ছেলের বিবাহ বিচ্ছেদ হয়েছে। সম্প্রতি প্রাক্তন পুত্রবধূ সম্পর্কে এমনই দাবি করলেন দক্ষিণী সুপারস্টার নাগার্জুন। সামান্থা এবং নাগা চৈতন্য নিজেদের দাম্পত্য নিয়ে অল্পবিস্তর মন্তব্য করলেও বিচ্ছেদের কারণ নিয়ে কোনও কথা বলেননি। কিন্তু নাগার বাবা এক সাক্ষাৎকারে ছেলের বিবাহ বিচ্ছেদের গোড়ার কথা তুলে ধরলেন।

Advertisement

তাঁর কথায়, ‘‘সামান্থাই আলাদা হতে চাইছিল নাগার থেকে। ও-ই প্রথম বিবাহ বিচ্ছেদের আবেদন করেছে। নাগা তাঁর স্ত্রীর সিদ্ধান্তে বাধা হয়ে দাঁড়াতে চায়নি।’’

কিন্তু নাগার্জুনের দাবি, নাগা তাঁকে নিয়ে খুব চিন্তায় ছিলেন। তাঁর কথায়, ‘‘বাবা হিসেবে ওর জন্য খুবই চিন্তায় ছিলাম। কিন্তু ও আমার জন্য আরও বেশি চিন্তা করত। সব সময় জানতে চাইত, আমি ঠিক আছি কি না। আমাকে সান্ত্বনা দিয়ে‌ছে খুবই।’’ তা ছাড়া পরিবারের মান সম্মানের কথাও নাকি নাগাকে ভাবাচ্ছিল।

Advertisement

চার বছরের দাম্পত্যে কী সমস্যা হল যে দুই তারকা আলাদা হয়ে গেলেন, তার কারণ স্পষ্ট নয় নাগার্জুনের কাছে। তাঁর কথায় জানা গেল, ২০২১ সালের বর্ষপূর্তিতে একসঙ্গে ছিলেন প্রাক্তন দম্পতি। তার পর থেকেই সম্ভবত সমস্যা শুরু হয়েছে বলে মনে হয় নাগার্জুনের।

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে নাগার বাবা বলেছিলেন, “পুরো বিষয়টাকে খুব শান্ত ভাবে সামলেছে নাগা। ওকে দেখে আমার গর্ব হয়। উত্তেজিত হয়ে ও একটিও ভুল কথা বলেনি।”

ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, খোলামেলা দৃশ্যে সামান্থার অভিনয় নিয়ে নাগার সঙ্গে আপত্তি জানিয়েছিলেন তাঁর মা-বাবাও। পুত্রবধূকে নাকি ‘সাহসী’ ভূমিকায় পর্দায় দেখতে আপত্তি ছিল তাঁদের। তবে বিবাহ বিচ্ছেদ নিয়ে অকপট হলেও নিজের বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে কোনও কথা বলেননি নাগার্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন