Naga Chaitanya

Naga-Samantha: ছেলের জন্য গর্বিত, নাগা-সামান্থার বিবাহ বিচ্ছেদ নিয়ে অকপট দক্ষিণী তারকা নাগার্জুন

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছেলের জীবনের টালমাটাল পরিস্থিতি নিয়ে খোলাখুলি কথা বললেন নাগার্জুন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৭:০৩
Share:

নাগা-সামান্থার বিচ্ছেদ নিয়ে কথা বললেন নাগার্জুন।

ছেলে নাগা চৈতন্যকে নিয়ে দুশ্চিন্তায় ভুগছিলেন দক্ষিণী তারকা নাগার্জুন। সামান্থা প্রভুর সঙ্গে চার বছরের দাম্পত্য ভাঙার পর কেমন থাকবেন নাগা? এই প্রশ্নই দিনরাত ভাবাচ্ছিল তাঁকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছেলের জীবনের টালমাটাল পরিস্থিতি নিয়ে খোলাখুলি কথা বললেন নাগার্জুন। দক্ষিণী তারকার কথায়, “পুরো বিষয়টাকে খুব শান্ত ভাবে সামলেছে ও (নাগা চৈতন্য)। ওকে দেখে আমার গর্ব হয়। উত্তেজিত হয়ে ও একটিও ভুল কথা বলেনি। বাবা হিসেবে ওর জন্য খুবই চিন্তায় ছিলাম। কিন্তু ও আমার জন্য আরও বেশি চিন্তা করত। সব সময় জানতে চাইত, আমি ঠিক আছি কি না।”

Advertisement

ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, খোলামেলা দৃশ্যে সামান্থার অভিনয় নিয়ে নাগার সঙ্গে আপত্তি জানিয়েছিলেন তাঁর মা-বাবাও। পুত্রবধূকে নাকি ‘সাহসী’ ভূমিকায় পর্দায় দেখতে আপত্তি ছিল তাঁদের। তবে বিবাহ বিচ্ছেদ নিয়ে অকপট হলেও নিজের বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে কোনও কথা বলেননি নাগার্জুন।

সম্প্রতি ছবির প্রচার করতে গিয়ে সামান্থার সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন নাগা চৈতন্য। উত্তরে তিনি বলেন, “কঠিন সময়ে পুরো পরিবার আমার পাশে ছিল। আমাদের দু’জনের ভালর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলাম। ও খুশি। আমিও ভাল আছি। পেশাগত ভাবেও আমরা এগিয়ে যাচ্ছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন