Mithai

TV Serial: একই নম্বর পেয়ে দ্বিতীয় ‘উমা’, ‘খুকুমণি’! জোড়া আক্রমণে অসহায় ‘মিঠাই’

মিঠাই-উচ্ছেবাবুর সাম্রাজ্য কি টলায়মান? ধারাবাহিকের রেকর্ড ভাঙবে ‘খুকুমণি’ না ‘উমা’?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৫:০১
Share:

মিঠাই-উচ্ছেবাবুর সাম্রাজ্য কি টলায়মান? ধারাবাহিকের রেকর্ড ভাঙবে ‘খুকুমণি’ না ‘উমা’?

নতুন বছরে ‘মিঠাই’য়ের রাজত্ব কি নড়বড়ে? বাঙালি কি মিষ্টি ভুলে তেলে-ঝালে কষানো রান্না আর ক্রিকেটে মজেছে? সাপ্তাহিক রেটিং চার্টে ইঙ্গিত কিন্তু সে দিকেই। যার জেরে ‘মিঠাই’-এর জৌলুসে যেন খানিক ভাটার টান। এত দিন ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস বলে আসছিলেন, নম্বর নিয়ে মাথা ঘামান না তিনি। কারণ, বাকি ধারাবাহিক তাঁর চ্যানেল সেরা ধারাবাহিকের থেকে নম্বরের দিক থেকে অনেকটাই পিছিয়ে। পরিচালকের সেই বিশ্বাসও কি টাল খেতে চলেছে? কারণ, ১০.২ পেয়ে যুগ্ম দ্বিতীয় ‘খুকুমণি’ আর ‘উমা’। ‘মিঠাই’ পেয়েছে ১০.৪। অর্থাৎ, ‘বাংলা সেরা’র থেকে বাকি দুই ধারাবাহিকের ফারাক মাত্র ০.২ নম্বর!

Advertisement

রইল বাকি তৃতীয়, চতুর্থ, পঞ্চম স্থান। সেখানেও রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই। ৯.১ পেয়ে ‘খুকুমণি’, ‘উমা’র পরেই ‘যমুনা ঢাকি’। ধারাবাহিকে প্রতিযোগিতার মঞ্চে ঘাড়ে আলোর স্ট্যান্ড পড়ে গিয়ে শ্রবণশক্তি হারিয়েছে যমুনা। তার সেই লড়াই তাকে তৃতীয় স্থানে পৌঁছে দিয়েছে। ৮.৭ পেয়ে চতুর্থ ‘ধুলোকণা’। গল্পে নতুন মোচড় ‘ফুলঝুরি’র জন্মবৃত্তান্ত। সে যে কুড়িয়ে পাওয়া মেয়ে, এ কথা তাকে রাগের মাথায় জানিয়ে দিয়েছে তার বাবা। ফুলঝুরি এ বার কী করবে? তাই নিয়ে যথেষ্ট কৌতূহল দর্শকমনে। ৮.৬ পেয়ে পঞ্চম ‘মন ফাগুন’। আস্তে আস্তে পরস্পরের প্রতি আকৃষ্ট হচ্ছে ঋষিরাজ-পিহু। তাদের ভাললাগা ক্রমশ যেন ভালবাসায় পরিণত হচ্ছে। শন বন্দ্যোপাধ্যায় ওরফে ‘ঋষিরাজ’ বরাবরই দর্শকদের প্রিয়। এ বার সৃজলা ওরফে ‘পিহু’কেও আপন করে নিচ্ছে অন্দরমহল। ধারাবাহিক ‘সর্বজয়া’ এক ধাক্কায় নেমে গিয়েছে দশম স্থানে।
চলতি সপ্তাহে ফারাক বেড়েছে দুই চ্যানেলের। স্টার জলসা পেয়েছে ৭৫৫। জি বাংলা পেয়েছে ৭১০।

বাকিরা কে, কোথায়? চোখ রাখুন চার্টে

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন