marriage

Shraddha Kapoor: বিয়ে করছেন শ্রদ্ধা?

তাঁদের সম্পর্ক নিয়ে কোনও আপত্তি নেই বলে জানিয়েছে শ্রদ্ধা ও রোহনের পরিবারও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ০৮:১৭
Share:

শ্রদ্ধা ও রোহন

অনেক দিন ধরেই চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধা কপূরের প্রেমের গুঞ্জন। এখন শোনা যাচ্ছে, তাঁরা বিয়ে করতে চলেছেন। গত মার্চ মাসে শ্রদ্ধার মাসতুতো ভাই প্রিয়ঙ্ক শর্মার বিয়েতে রোহন-শ্রদ্ধাকে একসঙ্গে দেখা যায়। তার পরে শ্রদ্ধার জন্মদিন উদ্‌যাপন করতেও দু’জনে পাড়ি দেন মলদ্বীপ। তবে সেখান থেকে শুধু নিজের ছবিই পোস্ট করেছিলেন শ্রদ্ধা। অভিনেত্রীকে জিজ্ঞেস করা হলেও এ বিষয়ে কখনও মন্তব্য করেননি। ঘনিষ্ঠ বন্ধুমহলে দু’জনকে একত্রে দেখা গেলেও তার বাইরে নিজেদের সম্পর্ক আড়ালেই রেখেছিলেন। কিন্তু দিনকয়েক আগে সামনে এসেছিল শ্রদ্ধার ফোনের বার্তালাপের ছবি। সেই বার্তালাপে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাঁদের গভীর রসায়ন। আর তাঁদের সম্পর্ক নিয়ে কোনও আপত্তি নেই বলে জানিয়েছে শ্রদ্ধা ও রোহনের পরিবারও।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধার বাবা শক্তি কপূর বলেছেন, ‘‘রোহনের বাবাকে বহু বছর ধরে চিনি। রোহন মাঝেমধ্যেই আমাদের বাড়িতে আসে। এখনও পর্যন্ত আমার কাছে মেয়েকে বিয়ে করার প্রস্তাব দেয়নি। তবে এখনকার ছেলেমেয়েরা তো নিজেরাই নিজেদের জীবনের সিদ্ধান্ত নেয়। যদি শ্রদ্ধা বলে যে সে জীবনসঙ্গী নির্বাচন করে নিয়েছে, আমি রাজি হয়ে যাব।’’ অন্য দিকে রোহনের বাবাও জানিয়েছেন যে, ছেলে যদি শ্রদ্ধাকে বিয়ে করার কথা বলে, তিনি খুশিমনে সব প্রস্তুতি শুরু করবেন। পরিবারের সম্মতি পেলেও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন রোহন-শ্রদ্ধা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন