Entertainment News

ইনস্টাগ্রাম পোস্টে বিভ্রান্তি তৈরি করলেন সুনীল?

কখনও কপিল শর্মাকে দুর্ব্যবহারের জবাব, কখনও বা নিজের শো-এর বিস্তারিত তথ্য— বেশ কিছু দিন ধরে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ১৮:৩৮
Share:

কখনও কপিল শর্মাকে দুর্ব্যবহারের জবাব, কখনও বা নিজের শো-এর বিস্তারিত তথ্য— বেশ কিছু দিন ধরে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভার। দু’দিন আগে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে কিছুটা বিভ্রান্তি তৈরি করেছেন বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, জুতো দেখিয়ে সুনীলের পোস্ট! এ কি কপিলের উদ্দেশে?

ওই ছবিতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে রয়েছেন সুনীল। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি নির্দিষ্ট কোনও ক্যাপশন দেব না। যা মানে বোঝার আপনারা বুঝে নিন।’ এই ছবি দিয়ে কি নতুন কোনও ইঙ্গিত দিতে চাইলেন সুনীল?

Advertisement

আরও পড়ুন, আলিকে টুইটারে আনফলো করলেন কপিল!

এর আগে নিজেরই একটি ছবি পোস্ট করেছিলেন সুনীল। সেখানে ফোকাসে ছিস তাঁর জুতো! ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘আমার জুতোর নম্বর ১০।’ বলি টাউনের অনেকে মনে করেছিলেন সুনীলের ওই পোস্ট ছিল কপিলের আচরণের যোগ্য জবাব। কপিলকে সরাসরি কিছু না বললেও এ যেন ঘুরিয়ে তাঁকে জুতো মারলেন সুনীল! যদিও কাউকে উদ্দেশ্যে করে তিনি পোস্ট করেননি। তবে ওই ঘটনার সঙ্গে সাযুজ্য খুঁজে বের করেছিলেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন