Tammanah Bhatia

বিয়ের পিঁড়িতে ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তমন্না ভাটিয়া? কী বললেন অভিনেত্রী?

‘বাহুবলী’ ছবির সাফল্যের পর থেকে অভিনেত্রী তমন্না ভাটিয়ার কেরিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখী। এ বার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৯:৩২
Share:

তমন্না কী বলছেন তাঁর বিয়ের খবর নিয়ে? ফাইল চিত্র।

দক্ষিণী ছবিতে হাত ধরে কেরিয়ারের শুরু। ‘বাহুবলী’র পর থেকেই ধীরে ধীরে বলিউডেও জনপ্রিয়তা বাড়ছে তমন্না ভাটিয়ার। এখন পুরোদমে দুই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অভিনেত্রী। ধীরে ধীরে স্বপ্নপূরণের দিকে এগিয়ে যাচ্ছেন তমন্না। এর মধ্যে শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে বলেছেন অভিনেত্রী। পাত্র মুম্বই নিবাসী বড় শিল্পপতি। শোনা যাচ্ছে, এই মুহূর্তে হাতে কোনও ছবির কাজও নাকি নিচ্ছেন না অভিনেত্রী। কিন্তু তমন্না কী বলছেন তাঁর বিয়ের খবর নিয়ে?

Advertisement

আসলে তমন্না আগে বিভিন্ন সময় সাক্ষাৎকারে জানান, তিনি তাঁর মা-বাবার পছন্দেই বিয়ে করবেন। অভিনেত্রী বিভিন্ন সময় বলেছেন খুব বয়স থেকে যে হেতু কাজ করতে শুরু করেছেন, তাই যখন বিয়ের সঠিক সময় আসবে তখনই করবেন। তেমন কোনও তাড়াহুড়ো নেই তাঁর। তমন্নার আচমকা বিয়ের খবরে হতচকিত হচ্ছেন অনেকেই। কিন্তু গল্পে ঘুরছে অন্য দিকে। এই খবর জানাজানি হওয়ার পর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। সেখানে নিজের দু’টি আলাদা রূপের ভিডিয়ো শেয়ার করে লেখেন, ‘‘আসুন পরিচয় করে নিন আমার ভবিষ্যৎ শিল্পপতি স্বামীর সঙ্গে।’’ পাশাপাশি হ্যাশট্যাগ জুড়ে দেন, ধন্যবাদ আমার জীবনের চিত্রনাট্য লেখার জন্য। এক কথায় অভিনেত্রী তাঁর বিয়ে জল্পনাকে নসাৎ করেছেন।

উল্লেখ্য, ২০২০ সালে পাকিস্তানের ক্রিকেটর আবদুল রজ্জাকের সঙ্গে অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের খবর ছড়ায়। সেই সময় এই খবরকে গুজব বলেই উড়িয়ে দেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন