Entertainment News

ক্যাটরিনার সঙ্গে এই শিশুটির কি বিশেষ সম্পর্ক রয়েছে?

এই মুহূর্তে আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ে গ্রিসে রয়েছেন ক্যাটরিনা। এই ছবিতে তিনি সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। শুটিংয়ের ফাঁকেই বিমানবন্দরে শপিং করছিলেন তিনি। কোলে এক শিশুও ছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৭ ১৪:১৫
Share:

ক্যাটরিনা ও সেই শিশু। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বিমানবন্দরে ক্যাটরিনা কইফ। সঙ্গে এক শিশু। শিশুটিকে কোলে নিয়েই শপিংয়ে ব্যস্ত অভিনেত্রী। কিন্তু শিশুটি কে? তার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক কী? তা নিয়েই নতুন করে গসিপ শুরু হয়েছে সিনে মহলে।

Advertisement

আরও পড়ুন, ‘টাইগার জিন্দা হ্যায়’! পোস্টারে জানান দিলেন সলমন-ক্যাটরিনা

এই মুহূর্তে আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ে গ্রিসে রয়েছেন ক্যাটরিনা। এই ছবিতে তিনি সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। শুটিংয়ের ফাঁকেই বিমানবন্দরে শপিং করছিলেন তিনি। কোলে এক শিশুও ছিল। পরিচালক নিজেই সেই শপিংয়ের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তার পরই তা ভাইরাল। তিনি জানতে চেয়েছেন, কে বেশি সুন্দর? ওই শিশু নাকি ক্যাটরিনা।

Advertisement

আরও পড়ুন, ‘মনে হয়েছিল আমি যেন বিক্রি হয়ে গিয়েছি’, বিস্ফোরক স্বীকারোক্তি এই সেলেবের

তবে শিশুটি কে, তার সঙ্গে ক্যাটরিনার কী সম্পর্ক তা এখনও খোলসা করেননি আলি। ক্যাটরিনাও এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। তাই এ নিয়ে জল্পনা বাড়ছেই।

#tigerzindahai #dairies #airport @katrinakaif #baby rocky #who is cuter?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন