Entertainment News

কোয়েলের সঙ্গে চুটিয়ে প্রেম করলেন দেব

অবশ্যই। নতুন সম্পর্কের বাঁধনে বাঁধা পড়েছেন দেব ও কোয়েল। তবে তা...।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৫:২৫
Share:

ছবির একটি দৃশ্যে দেব ও কোয়েল। ছবি: ইউটিউবের সৌজন্যে

কখনও সমুদ্রের জলে পা ভিজিয়ে আলতো হাঁটা, কখনও বা লং ড্রাইভ— দেব এবং কোয়েলকে ঠিক এমন ভাবেই দেখা গেল। তবে কি তাঁরা প্রেম করছেন? নতুন কোনও সম্পর্ক হয়েছে তাঁদের?

Advertisement

আরও পড়ুন, দেবের নাকি মেয়ের বিয়ে...!

অবশ্যই। নতুন সম্পর্কের বাঁধনে বাঁধা পড়েছেন দেব ও কোয়েল। তবে তা রিল লাইফে। সৌজন্যে কমলেশ্বর মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ককপিট’। সদ্য মুক্তি পেয়েছে অরিন্দম চট্টোপাধ্যায়ের সুরে অরিজিত্ সিংহের গাওয়া এই ছবির গান ‘ভালবাসা যাক’। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তা পছন্দ করছেন দর্শক। দেবের কথায়, ‘‘অরিজিত্ অসাধারণ গেয়েছে। ও তো আমার ফেভারিট। প্রসেনের লেখা, অরিন্দমের সুর— আসলে সকলেই আমার খুব পছন্দের। আর কোয়েলের কথা আর কী বলব? ওকে এত সুন্দরী লাগছে… স্টানিং।’’

Advertisement

আরও পড়ুন, ‘আমি আনলাকি যে দেবের সঙ্গে ডেবিউ ছবিতে কাজ করেছি’

দিন কয়েক আগেই আতিফ আসলামের সুরে মুক্তি পেয়েছে ‘ককপিট’-এর গান ‘মিঠে আলো’। আতিফের সঙ্গে ডুয়েট গেয়েছেন নিকিতা গাঁধী। বাঙালি সাহিত্য, বাঙালি ঘরানার পাশে ‘ককপিট’ একেবারে অন্য রকমের ছবি। কমলেশ্বর বলছেন, ‘‘বাংলা বা হিন্দিতে এমন ছবি আগে কোনও দিনই তৈরি হয়নি।’’ ছবিতে দেবের সঙ্গে রয়েছেন কোয়েল মল্লিক আর রুক্মিণী মৈত্র। প্রযোজক দেব নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন