Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

সুবান-তিয়াশার ‘লড়াই’! কী হল দম্পতির?

সুবান এবং তিয়াশা।

লড়াই। তিয়াশা রায় এবং সুবান রায়ের লড়াই! বাস্তব জীবনে এই দম্পতির কী এমন হল, যে লড়াই শুরু হল দু’জনের?

না! কোনও দাম্পত্য কলহ নয়। এর মধ্যে নতুন কোনও গসিপও নেই। কিছুদিন আগেই বিয়ে করেছেন তিয়াশা এবং সুবান। তবে তাঁদের মধ্যে সত্যিই লড়াই শুরু হয়েছে। কিন্তু তা বাস্তবে নয়, টিভির পর্দায়।

আসল বিষয়টা ঠিক কী? কেন লড়াই শুরু হল তিয়াশা-সুবানের?

তিয়াশা এই মুহূর্তে বাংলা টেলিভিশন দর্শকের কাছে পরিচিত মুখ। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সন্ধে সাতটার সময় একটি নির্দিষ্ট চ্যানেলে সম্প্রচারিত হয় ওই ধারাবাহিক। ওই একই সময়ে অন্য একটি চ্যানেলে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’। সেখানে অভিনয় করছেন সুবান।

আরও পড়ুন, শ্রীলেখা-সিধুর ‘দাম্পত‍্য’... দার্জিলিঙে?

টেলিভিশনের কলাকুশলী বা দর্শক— সকলের কাছেই ইদানীং টিআরপি শব্দটা খুবই পরিচিত। একই সময়ে সম্প্রচারিত দুটো আলাদা চ্যানেলের ধারাবাহিকের মধ্যে টিআরপির লড়াই থাকবে এ তো স্বাভাবিক। সে কারণেই এ বার পরোক্ষে হলেও পর্দার লড়াইয়ে জড়িয়ে গেলেন বাস্তবের দম্পতি তিয়াশা এবং সুবান। অন্তত এমনটাই মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।

আরও পড়ুন, কালিকার জন্মদিনে মন খারাপ নয়, আনন্দ-অনুষ্ঠান করবে দোহার

সুবানও কি তাই মনে করেন? প্রশ্নটা করতেই হেসে ফেললেন অভিনেতা। সুবান বললেন, ‘‘টিআরপি-র লড়াইটা এক ধরনের লড়াই তো বটেই। আমি মাঝে ভাল ছেলে হয়ে গিয়েছিলাম। এখন আবার নেগেটিভ রোল করছি ইরাবতীতে...।’’

গত বছরের শেষের দিকে অভিনেতা সুবান রায়কে বিয়ে করেন তিয়াশা। ‘আমার দুর্গা’,‘মিলন তিথি’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন সুবান। রাইমা সেন অভিনীত ‘নটোবর নট আউট’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। অন্যদিকে ‘কৃষ্ণকলি’তেই তিয়াশার প্রথম অভিনয়।

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper