Entertainment News

রুক্মিণীর মুড অফ, নেপথ্যে কি দেব?

কেন এই অবস্থা? বিশেষ বন্ধু দেবের সঙ্গে কি কোনও সমস্যা হল তাঁর?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৭ ১২:৫৩
Share:

রুক্মিণী মৈত্র। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রুক্মিণী মৈত্রর মনখারাপ। ঠিকই পড়ছেন। মন যে খারাপ তা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন নায়িকা স্বয়ং। অন্তত তাঁর শেয়ার করা ছবি দেখে তেমনটাই মনে হচ্ছে সোশ্যাল অডিয়েন্সের। কিন্তু কেন এই অবস্থা? বিশেষ বন্ধু দেবের সঙ্গে কি কোনও সমস্যা হল তাঁর?

Advertisement

আরও পড়ুন, কঙ্গনার জন্যই কি বিয়ে ভেঙেছিল হৃতিকের?

প্রথম ছবি ‘চ্যাম্প’-এ রুক্মিণীর প্রশংসা পেয়েছেন বিস্তর। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ককপিট’-এও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে সব মহলে। এখনও বেশ কিছু সিনেমা হলে ছবিটি ভালই ব্যবসা করছে। এমনকি কোনও কোনও মহলের ধারণা, ‘ককপিট’-এর অন্য নায়িকা কোয়েল মল্লিককে একাই ১০ গোল দিয়েছেন তিনি। এত সাফল্যের মধ্যেও কেন মনখারাপ তাঁর?

Advertisement

আরও পড়ুন, ভগ্নীপতিকে লঞ্চ করছেন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সলমন

একটা কথা নিশ্চিত ভাবে বলা যায় রুক্মিণীর মুড অফের নেপথ্যে রয়েছেন দেব। কারণ তিনি রুক্মিণীর হাতে ধরিয়ে দিয়েছেন বেশ বড় একটা স্ক্রিপ্ট। ছবিতে দেখা যাচ্ছে ‘কবীর’এর স্ক্রিপ্ট হাতে নিয়ে বসে রয়েছেন নায়িকা। সম্প্রতি ওয়েব দুনিয়ায় শেয়ার করা এই ছবিতে তিনি লিখেছেন ‘আপনারা যখন ককপিট এনজয় করছেন আমাকে দেখুন। পড়া পড়া আর পড়া।’ অনিকেত চট্টোপাধ্যায়ের আগামী ছবির কাজ শুরু হয়েছে জোর কদমে। তারই প্রস্তুতিতে ব্যস্ত রুক্মিণী। আর এ সব কাজে কোনও ফাঁকি পছন্দ নয় প্রযোজক দেবের। তবে এই মনখারাপের মধ্যেও আসলে লুকিয়ে রয়েছে খুশির আনন্দ। ! 👉 & !!

একটা কথা নিশ্চিত ভাবে বলা যায় রুক্মিণীর মুড অফের নেপথ্যে রয়েছেন দেব। কারণ তিনি রুক্মিণীর হাতে ধরিয়ে দিয়েছেন বেশ বড় একটা স্ক্রিপ্ট। ছবিতে দেখা যাচ্ছে ‘কবীর’এর স্ক্রিপ্ট হাতে নিয়ে বসে রয়েছেন নায়িকা। সম্প্রতি ওয়েব দুনিয়ায় শেয়ার করা এই ছবিতে তিনি লিখেছেন ‘আপনারা যখন ককপিট এনজয় করছেন আমাকে দেখুন। পড়া পড়া আর পড়া।’ অনিকেত চট্টোপাধ্যায়ের আগামী ছবির কাজ শুরু হয়েছে জোর কদমে। তারই প্রস্তুতিতে ব্যস্ত রুক্মিণী। আর এ সব কাজে কোনও ফাঁকি পছন্দ নয় প্রযোজক দেবের। তবে এই মনখারাপের মধ্যেও আসলে লুকিয়ে রয়েছে খুশির আনন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন