Entertainment News

ঐশ্বর্যার বিয়ের সঙ্গে কোথায় মিল রয়েছে প্রিয়ঙ্কার?

শুক্রবার প্রিয়ঙ্কা-নিকের মেহেন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠান। অতিথিদের জন্য ককটেল পার্টিরও ব্যবস্থা করেছেন তাঁরা। আগামী ২ ডিসেম্বর সম্ভবত গাঁটছ়ডা বাঁধবেন এই জুটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৮ ১৪:১৩
Share:

ঐশ্বর্যা এবং প্রিয়ঙ্কা।

দীপ-বীরের বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের বিয়ের সানাই বলিউডে। এ বার পাত্র-পাত্রী নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ ভবনে বসবে এই বিয়ের আসর। ইতিমধ্যেই প্রিয়ঙ্কা এবং নিক পৌঁছে গিয়েছেন সেখানে।

Advertisement

সূত্রের খবর, শুক্রবার প্রিয়ঙ্কা-নিকের মেহেন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠান। অতিথিদের জন্য ককটেল পার্টিরও ব্যবস্থা করেছেন তাঁরা। আগামী ২ ডিসেম্বর সম্ভবত গাঁটছ়ডা বাঁধবেন এই জুটি।

শোনা যাচ্ছে, ঐশ্বর্যা রাই বচ্চনের বিয়ের সঙ্গে নাকি প্রিয়ঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠানের একটি মিল রয়েছে। ২০০৭-এ ঐশ্বর্যাকে বিয়ের আগে মেহেন্দি পরিয়েছিলেন রীতেশ আগরওয়াল। বলি মহলের খবর, প্রিয়ঙ্কাও নাকি রীতেশের কাছেই মেহেন্দি পরবেন। তাঁর মেহেন্দির অনুষ্ঠানের জন্য সাড়ে পাঁচ কেজি মেহেন্দি নাকি নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন, মুক্তি পেল ‘বিজয়া’র পোস্টার

বিয়ের আগেই প্রিয়ঙ্কার মুম্বইয়ের বাংলোতে ‘রোকা’ অনুষ্ঠান হয়েছে। যোধপুরে বিয়ে পর দিল্লি এবং মুম্বইতে আত্মীয়-বন্ধুদের জন্য নাকি দু’টো আলাদা পার্টির ব্যবস্থা করবেন প্রিয়ঙ্কা-নিক।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদেরবিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন