Afran Nisho

প্রথম বার বড় পর্দায় আফরান নিশো, কলকাতায় কবে মুক্তি পাবে নায়কের ‘সুড়ঙ্গ’?

১৫ বছরের কেরিয়ারে ৪০টির বেশি কাজ করেছেন ছোট পর্দায়। সঙ্গে সিরিজ়ের কাজও রয়েছে। এ বার বড় পর্দায় মুক্তি পেতে চলেছে নিশোর প্রথম ছবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৪:০২
Share:

বাংলাদেশি অভিনেতা আফরান নিশো। ছবি: ফেসবুক।

আফরান নিশো ও পার বাংলার জনপ্রিয় অভিনেতা। ছোট পর্দা এবং ওয়েব সিরিজ়ে তিনি এত দিন চুটিয়ে কাজ করেছেন তিনি। এ বার বড় পর্দায় দেখা যাবে তাঁকে। নিশোর নতুন ছবি ‘সুড়ঙ্গ’ নিয়ে শুরু হয়েছে অনেক চর্চা। বিশেষত এই সিনেমায় অভিনেত্রী নুসরত ফারিয়ার বিশেষ নাচ নিয়েও হয়েছে আলোচনা। অনেকে তো আবার তাঁকে সামান্থা রুথ প্রভুর সঙ্গে তুলনা করাও শুরু করেছেন। ছোট পর্দায় প্রায় ৪০ এর বেশি কাজ করে ফেলেছেন অভিনেতা। ইন্ডাস্ট্রিতে ১৫ বছর কাটিয়ে ফেললেও এখনও পর্যন্ত তাঁকে বড় পর্দায় দেখেননি দর্শক।

Advertisement

তাই নিশোর প্রথম ছবি নিয়ে তাঁর অনুরাগীদের উত্তেজনাও তুঙ্গে। শোনা যাচ্ছে, শুধু ও পার বাংলা নয়, এ পার বাংলাতেও মুক্তি পাবে নায়কের প্রথম ছবি। বাংলাদেশের সংবাদ সংস্থা ‘ঢাকা ট্রিবিউন’-এর খবর অনুযায়ী কলকাতার এক প্রথম সারির প্রযোজনা সংস্থা কলকাতায় এই ছবি প্রচারের দায়িত্ব নিয়েছে। তবে ‘সুড়ঙ্গ’ ছবির পরিচালক রায়হান রাফী এবং প্রযোজক শাহরিয়ার শাকিল পশ্চিমবঙ্গে ছবির মুক্তি প্রসঙ্গে কোনও কথা বলেননি।

এ প্রসঙ্গে ‘ঢাকা ট্রিবিউন’কে পরিচালক বলেন, “এটা আসলে আমি বলতে পারব না। আমার কাজ সিনেমা নির্মাণ করা। সেটা আমি ভাল ভাবে বানানোর চেষ্টা করেছি। এখন প্রযোজক কোথায় মুক্তি দেবেন, সেটা তাঁর ব্যাপার। সুতরাং ভারতে ‘সুড়ঙ্গ' মুক্তি পাবে কি না, সেটা প্রযোজকই ভাল বলতে পারবেন।”

Advertisement

ধোঁয়াশা বজায় রেখে তিনি আরও বলেন, “এখনও অফিশিয়াল কিছু হয়নি। হলে নিশ্চয়ই এসভিএফ থেকেও ঘোষণা করত। তবে হ্যাঁ, এসভিএফ যে হেতু পোস্ট দিচ্ছে, নিশ্চয়ই কোনও কারণ আছে।”

এই ছবিতে একটি বিশেষ গানের দৃশ্যে দেখা যাবে নুসরতকে। ‘পুষ্পা’ ছবিতে সামন্থার ‘উ অন্তভা’ গানের সেটের সঙ্গে হুবহু মিল পাওয়া গিয়েছে সেই গানের দৃশ্যের। ফলে বড় পর্দায় সেই দৃশ্য এবং নিশোকে দেখার জন্য আগ্রহী দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন