টাইগার-দিশার প্রেমে চিড়?

শোনা গিয়েছে, বয়ফ্রেন্ডকে নিয়ে ভীষণ পজেসিভ দিশা। আর টাইগারের উপর তাঁর অতিরিক্ত নিয়ন্ত্রণই নাকি দু’জনের মধ্যে মন কষাকষির প্রধান কারণ।

Advertisement
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০০
Share:

দিশা-টাইগার

বড় পরদায় তাঁদের এখনও একসঙ্গে দেখা যায়নি। তবে কাপল হিসেবে তাঁরা সব সময় চর্চায়। দিশা পটানি ও টাইগার শ্রফের গদগদ প্রেমে নাকি চিড় ধরেছে। নিন্দুকদের তির দিশার দিকেই। শোনা গিয়েছে, বয়ফ্রেন্ডকে নিয়ে ভীষণ পজেসিভ দিশা। আর টাইগারের উপর তাঁর অতিরিক্ত নিয়ন্ত্রণই নাকি দু’জনের মধ্যে মন কষাকষির প্রধান কারণ।

Advertisement

অল্প সময়ের মধ্যেই ফিমেল ফ্যান ফলোয়িং তৈরি করে ফেলেছেন জ্যাকি-পুত্র। তাতেই সমস্যা দিশার। শোনা গিয়েছে, টাইগার যদি ইনস্টাগ্রাম বা টুইটারে তাঁর সহ অভিনেত্রীদের ছবিতে লাইক বা কমেন্ট করেন, তা নিয়েও বিস্তর আপত্তি টাইগারের প্রেমিকার। খবর এটাও যে, দিশাকে খুব একটা পছন্দ করেন না টাইগারের মা আয়েশা। তবে ইন্ডাস্ট্রিতে আসার অনেক আগে থেকেই টাইগারের বোন কৃষ্ণার সঙ্গে ভাল বন্ধুত্ব দিশার। যদিও সম্পর্কের এই টানাপড়েনে টাইগারও নাকি মানসিক ভাবে ভেঙে পড়েছেন। টাইগার-দিশা লিভ-ইন করেন। সামনেই তাঁদের প্রথম একসঙ্গে ছবি ‘বাগি টু’ মুক্তি পাওয়ার কথা। জল এখন কোন দিকে এগোয়, তার দিকে তাকিয়ে দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন