Bonny Sengupta

কৌশানীর পর কোন নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধছেন বনি? নেপথ্যে কি হরনাথ চক্রবর্তী?

স্টুডিয়োপাড়ায় জোর গুঞ্জন, নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বনি সেনগুপ্ত। পরিচালনার দায়িত্বে হরনাথ চক্রবর্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৬:২৪
Share:

বনির নতুন নায়িকা কে? ফাইল চিত্র।

বনি-ঋত্বিকা, বনি-কৌশানীর জুটি নিয়ে টলিপাড়ায় চর্চা কম নেই। এত দিন ধরে সকলেরই একটাই প্রশ্ন— কৌশানী ছাড়া কি অন্য আর কোনও নায়িকার সঙ্গে আর দেখা যাবে না নায়ককে? অবশেষে নতুন নায়িকার আগমন। টলিপাড়ার গুঞ্জন, এ বার নাকি সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা বনি সেনগুপ্ত। সূত্রের খবর, পরিচালক হরনাথ চক্রবর্তী।

Advertisement

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘সঙ্গী’, ‘নাটের গুরু’-র মতো বহু হিট রয়েছে পরিচালকের ঝুলিতে। কিছু দিন আগেই শেষ করেছেন বনি-কৌশানী প্রযোজনা সংস্থার প্রথম ছবির কাজ। ‘ডাল বাটি চূরমা’ ছবির পরিচালকও হরনাথ। এ বার বনিকে নিয়ে নাকি আরও একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন তিনি। শোনা যাচ্ছে, প্রযোজনার দায়িত্বে ‘সুরিন্দর ফিল্মস’। নায়কের বিপরীতে থাকবেন সুস্মিতা। কবে শুরু হবে ছবির কাজ? খোঁজ নিতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পরিচালকের সঙ্গে।

হরনাথের কথায়, “হ্যাঁ, কথাবার্তা হয়েছে, কিন্তু চূড়ান্ত কিছুই হয়নি। এখন এই বিষয়ে সঠিক কোনও উত্তরই দিতে পারব না। আরও ১০-১২ দিন পর আপনাকে ঠিক উত্তরটা দিতে পারব। আপাতত আমি ব্যস্ত বনির অন্য একটি ছবির সম্পাদনার কাজে।”

Advertisement

অন্য দিকে বনিও ব্যস্ত নতুন ছবি ‘হাঙ্গামা ডট কম’-এর শুটিংয়ে। পাহাড়ে শুটিং করতে যাওয়ার কথা নায়কের। যে ছবিতেও দর্শক দেখবেন বনি-কৌশানীকে। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় তাঁর একগুচ্ছ ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন