Entertainment News

ভিকি ফের প্রেম করছেন, মেয়েটি কে জানেন?

ভিকি আবার প্রেমে পড়েছেন। আর সেই খবর দিচ্ছেন রাধিকা আপ্টে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০১৯ ১৩:৩৬
Share:

ভিকি কৌশল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

হরলিন শেট্টির সঙ্গে সম্পর্ক ভেঙেছে আগেই। সে কথা প্রকাশ্যেই স্বীকার করেছিলেন ভিকি কৌশল। আপাতত তিনি সিঙ্গল। না! সে খবর নাকি সত্যি নয়। ভিকি আবার প্রেমে পড়েছেন। আর সেই খবর দিচ্ছেন রাধিকা আপ্টে!

Advertisement

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো-এ গিয়েছিলেন রাধিকা। সেখানে তাঁকে জিজ্ঞেস করা হয়, বলিউডের কোন যুগলের নিজের রিলেশনশিপের বিষয়ে সকলকে জানানো উচিত? উত্তরে রাধিকা বলেন, ‘‘যে কোনও গসিপ আমি সবথেকে শেষে জানতে পারি। কিন্তু ভিকি প্রেম করছে আমি জানি। মেয়েটিও খুব সুন্দর। ওদের সবার সামনে বলা উচিত।’’

শোনা যাচ্ছে, ভিকি নাকি মালবিকা মোহাননের সঙ্গে রিলেশনশিপে রয়েছেন। ছোট থেকেই নাকি ভিকি এবং মালবিকা একে অপরের পরিচিত। ইদানিং নাকি সেই বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে। মালবিকাও পেশায় অভিনেত্রী। তবে হিন্দির তুলনায় দক্ষিণী ছবিতে বেশি কাজ করেছেন তিনি।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

মুম্বইতে বাবা, মা এবং ভাইয়ের সঙ্গে থাকেন মালবিকা। শুটিংয়ের ফাঁকে সময় পেলেই নাকি এখন ভিকি চলে যান মালবিকার বাড়ি। ফলে তাঁর পরিবারের সঙ্গেও নায়কের সম্পর্ক ভাল বলেই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।


মালবিকা মোহানন।

আরও পড়ুন, সুনয়নার বয়ফ্রেন্ড বিবাহিত? সে কারণে মেনে নিচ্ছেন না রোশনরা?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন