বলিউডি মডেলের প্রেমে যুবরাজ?

তিনি ছিলেন ক্রিকেট মাঠের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলার’। তাঁর ছক্কার দাপটে হোক বা নিপুণ ক্যাচ ধরার শিল্প— অনেক তরুণীই নিঃসন্দেহে তাঁর প্রেমে পড়েছেন। তিনি যুবরাজ সিংহ। এই মুহূর্তে ভারতীয় দলে না খেললেও তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৫ ১২:২৭
Share:

তিনি ছিলেন ক্রিকেট মাঠের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলার’। তাঁর ছক্কার দাপটে হোক বা নিপুণ ক্যাচ ধরার শিল্প— অনেক তরুণীই নিঃসন্দেহে তাঁর প্রেমে পড়েছেন। তিনি যুবরাজ সিংহ। এই মুহূর্তে ভারতীয় দলে না খেললেও তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়। তবে তাঁর কাকে পছন্দ তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলোননি যুবি। মনে করা হচ্ছে, তাঁর এক সময়ের সতীর্থ বিরাট কোহলির মতই যুবরাজও মন দিয়েছেন বলিউডের এক সুন্দরীকেই। বিরাট যেমন অনুষ্কা শর্মার প্রেমে পড়েছেন তেমনই যুবরাজের পছন্দ হয়েছে বলিউডের নামী মডেল হেজেল কিচকে। বলিউডে হাজেল-যুবি সম্পর্ক নিয়ে এখন জোর গুঞ্জন চলছে।

Advertisement

‘বডিগার্ড’ ছবিতে সলমন খান এবং করিনা কপূর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন হেজেল। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু হলেও বি-টাউনে মেনস্ট্রিম নায়িকা হিসাবে নিজের পায়ের তলায় মাটি শক্ত করাই হাজেলের লক্ষ্য। এর মধ্যেই যুবির প্রেমে প়ড়েছেন নায়িকা। পাবলিক প্লেসে একাধিকবার এই জুটিকে এক সঙ্গে দেখা গিয়েছে। সম্প্রতি লন্ডনে একান্তে ছুটি কাটিয়েও ফিরেছেন তাঁরা। তাই তাঁদের মধ্যে সত্যিই যে প্রেমের সম্পর্ক রয়েছে তা নিয়ে এক প্রকার নিশ্চিত বলিউড। যদিও যুবরাজ বা হেজেল কেউই এই সম্পর্ক নিয়ে এখনও প্রকাশ্যে কিছু জানাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন