Entertainment News

‘সহবাসে’র শুটিং শুরু করলেন ইশা-অনুভব

এই ছবির মাধ্যমেই নতুন এই জুটিকে পেতে চলেছে টলিউড ইন্ডাস্ট্রি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০১৯ ১৫:১০
Share:

শুটিংয়ে ইশা-অনুভব।

ছেলেটি কলকাতার কর্পোরেট সেক্টরে কাজ করে। আর মেয়েটি ক্রিয়েটিভ অ্যাড এজেন্সির সঙ্গে জড়িত। এ ছবি তাঁদের লিভ ইন রিলেশনের। তাঁরা অর্থাত্ অনুভব কাঞ্জিলাল এবং ইশা সাহা। অঞ্জন কাঞ্জিলাল পরিচালিত ‘সহবাসে’ ছবির শুটিং শুরু হল সদ্য। সেখানে এই লুকেই ধরা দিলেন দুই তারকা।

Advertisement

এই ছবির মাধ্যমেই নতুন এই জুটিকে পেতে চলেছে টলিউড ইন্ডাস্ট্রি। এ ছবির বিষয়ে অঞ্জন আগেই বলেছিলেন, ‘‘আজকের জেনারেশেন খুব আনস্টেবল মেন্টালিটির মধ্যে রয়ছে। প্রফেশনাল ইনসিকিওরিটি রয়েছে তাদের। ফলে পালিয়ে যাবার মনোভাব ছড়িয়ে পড়ছে। বিয়ে করা বা বিভিন্ন রকমের দায়িত্ব নিতে ভয় পাচ্ছে। পালিয়ে গিয়ে ভাল থাকতে চাইছে। এই মানসিকতার মধ্যে দিয়ে দু’টো জেনারেশনের যে দ্বন্দ্ব সেটা দেখানোর চেষ্টা করব।’’

ইশা জানিয়েছিলেন, এই ধরনের চরিত্র তাঁর কেরিয়ারে প্রথম। অন্যদিকে বাবার ছবিতে কাজ এনজয় করবেন অনুভব। ইশা-অনুভব ছাড়াও দেবলীনা দত্ত, সায়নী ঘোষ, শুভাশিস মুখোপাধ্যায়, তুলিকা বসুর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ছবি।

Advertisement

আরও পড়ুন, ‘পারিশ্রমিক পাওয়ার রাস্তা প্ল্যান করে বন্ধ করে রাখা হয়েছে’

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন