Ishaan Khatter

বিদেশিনি মডেলের সঙ্গে জমে উঠেছে ঈশান খট্টরের প্রেম! সম্প্রতি মিলল তার প্রমাণ

প্রেমিক হিসাবে ঈশান খট্টর যে বেশ যত্নবান, সেটা বোঝা গিয়েছিল আগেই। সম্প্রতি আরও এক বার তার প্রমাণ পাওয়া গেল ‘তেরি বাতো মেঁ অ্যায়সা উলঝা জিয়া’-র বিশেষ প্রদর্শনীতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৭
Share:

অভিনেতা ঈশান খট্টর এবং মালয়েশীয় মডেল চাঁদনি বাইজ়। ছবি: সংগৃহীত।

অনন্যা পাণ্ডের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্ক ভেঙেছিল আগেই। পুরনো প্রেম থেকে বেরিয়ে এসে নতুন সম্পর্কেও জড়িয়েছেন অভিনেতা ঈশান খট্টর। মালয়েশিয়ান মডেল চাঁদনি বাইজ়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘আ স্যুটেবল বয়’ খ্যাত অভিনেতা। প্রেমের কথা গোপন রাখেননি ঈশান। বিদেশিনি প্রেমিকাকে নিয়ে প্রকাশ্যেও এসেছেন বেশ কয়েক বার। এর আগে এক বন্ধুর বাগ্‌দানের অনুষ্ঠানে প্রেমিকা চাঁদনিকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন ঈশান। ক্যামেরা সামনেও বেশ সাবলীল ছিলেন বলিপাড়ার এই চর্চিত যুগল। চাঁদনির হাত ধরে গাড়িতেও তুলে দেন ঈশান। প্রেমিক হিসাবে ঈশান যে বেশ যত্নবান সেটা বোঝা গিয়েছিল। সম্প্রতি আরও এক বার তার প্রমাণ পাওয়া গেল ‘তেরি বাতো মেঁ অ্যায়সা উলঝা জিয়া’-র বিশেষ স্ক্রিনিংয়ে।

Advertisement

মা নীলিমা আজ়িম এবং চর্চিত প্রেমিকা চাঁদনিকে নিয়ে শাহিদ-কৃতির পর্দার রসায়ন দেখতে এসেছিলেন ঈশান। গাড়ি থেকে নেমেই দু’জনকে আগলে হাঁটতে শুরু করেন অভিনেতা। ঈশানের দিকে ছিলেন চাঁদনি। আর অন্য পাশে মা নীলিমা। দু’জনকে সঙ্গে নিয়ে ভিড় ঢেলে এগিয়ে আসেন তিনি। বিশেষ করে ভিড়ে চাঁদনির যাতে কোনও সমস্যা না হয়, সে দিকে সদা সতর্ক ছিলেন ঈশান। একটা সময় চাঁদনিকে সামনে এগিয়ে দেন তিনি। তার পর মায়ের হাত ছেড়ে প্রেমিকাকে অনুসরণ করে এগোতে থাকেন। এক মুহূর্তের জন্যেও চাঁদনিকে একা ছাড়েননি ঈশান।

প্রায় তিন বছরের সম্পর্কের পর অজ্ঞাত কোনও কারণে প্রেমে ইতি টানেন ঈশান ও অনন্যা। ‘ফোন ভূত’ ছবির প্রচারে ক্যাটরিনা কইফ ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ এসেছিলেন ঈশান। সেখানেও তাঁর ও অনন্যার সম্পর্ক নিয়ে একাধিক বার প্রশ্ন করেছিলেন কর্ণ। তবে সেই অনুষ্ঠানেও অনন্যার সঙ্গে তাঁর প্রেম নিয়ে সরাসরি কোনও উত্তর দেননি অভিনেতা। ঈশানের জীবনে অনন্যা যে অতীত, চাঁদনির সঙ্গে সম্পর্কের রসায়ন তার প্রমাণ। চাঁদনিকে যে ভাবে আগলে আগলে রাখছেন ঈশান, তাতে দু’জনের প্রেমের ভিত মজবুত হচ্ছে, তা বেশ বোঝা যাচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন