Shahid kapoor

ছবির এই ২ বাচ্চা ছেলে এখন বলিউডের নায়ক, চিনতে পারছেন এঁদের?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১২:৪৩
Share:

শাহিদের কোলে ছোট্ট ঈশান।

ছবিতে দুটো বাচ্চা ছেলেকে চিনতে পারছেন?

Advertisement

এঁরা এই মুহুর্তের বলিউডের দুই সফল নায়ক। শাহিদ কপূর এবং ঈশান খট্টর।

শাহিদ কপূরের জন্মদিন বৃহস্পতিবার। ৪০-এ পা রাখলেন অভিনেতা। বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানাতে স্মৃতি হাতড়ালেন ভাই ঈশান খট্টর।

Advertisement

দাদাকে ভালোবাসা জানাতে ইনস্টাগ্রামকে বেছে নিয়েছেন ঈশান। একটি কোলাজ পোস্ট করেছেন অভিনেতা। এক দিকে রয়েছে শিশু শাহিদ এবং ঈশান। দেখা যাচ্ছে, ছোট্ট ঈশান দাদার কোলে। অন্য দিকে, ধরা দিচ্ছে বর্তমান। দুই ভাই কালো ব্লেজারে একে অপরের দিকে তাকিয়ে। মুখে লেগে রয়েছে হাসি। ছবির সঙ্গে ঈশান জুড়ে দিয়েছেন মান্না দে - র বিখ্যাত গানের দুটি লাইন, ‘জিন্দেগি ক্যায়সি ইয়ে পহেলি হায়ে, কভি তো হাসায়ে, কভি ইয়ে রুলায়ে।’ এর পর সব পরিস্থিতিতে ‘বড় ভাই’ - এর সঙ্গে থাকার কথা দিয়েছেন তিনি। আয়ুষ্মান খুরানা, জোয়া আখতাররা ঈশানের এই পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শাহিদকে।

শুরু থেকেই শাহিদকে মেনে চলেন ঈশান। একাধিক সাক্ষাৎকারেও সে কথা জানিয়েছেন অভিনেতা। বিভিন্ন বিষয়ে দাদার উপদেশ নিয়ে চলেন বলেও জানিয়েছিলেন অভিনেতা।

ঈশানকে সদ্য দেখা গিয়েছে ‘খালি পিলি’ ছবিতে। এ ছাড়াও মীরা নায়ারের ‘আ স্যুটেবল বয়’ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। অন্য দিকে, শাহিদ শেষ করলেন ‘জার্সি’ ছবির শ্যুটিং। এই ছবিতে ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। আগামী ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন