অবশেষে কি সন্ধির পথে?

মাঝে দু’জনের মধ্যে বিস্তর দূরত্ব তৈরি হলেও সে সব সরিয়ে ফের কাছাকাছি সলমন-ক্যাট। আর এই ঘটনাতেই নাকি বেজায় চটেছেন ইউলিয়া। ক্যাটের সঙ্গে তাঁর ঠান্ডা লড়াইও চলছে বলে নিন্দুকদের মত।

Advertisement
শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৮ ০০:০০
Share:

ক্যাটরিনা ও ইউলিয়া

সলমন খানের প্রেম নিয়ে জল্পনা থামতেই চায় না। যদিও তিনি নিজে কখনও এ সব বিতর্কে ঢুকতে চান না। তবে অনেক দিন ধরেই ইউলিয়া ভন্তুরের সঙ্গে সলমনের সম্পর্ক নিয়ে চর্চা চলছে। তবে গোটা কাহিনিতে টুইস্ট নিঃসন্দেহে ক্যাটরিনা কাইফের সঙ্গে সলমনের এখনকার সম্পর্ক। মাঝে দু’জনের মধ্যে বিস্তর দূরত্ব তৈরি হলেও সে সব সরিয়ে ফের কাছাকাছি সলমন-ক্যাট। আর এই ঘটনাতেই নাকি বেজায় চটেছেন ইউলিয়া। ক্যাটের সঙ্গে তাঁর ঠান্ডা লড়াইও চলছে বলে নিন্দুকদের মত। তবে ইউলিয়া সম্প্রতি গোটা ঘটনায় জল ঢেলে সাফ জানিয়েছেন, ক্যাটরিনার সঙ্গে কোনও দ্বন্দ্ব নেই তাঁর। এমনকী ক্যাটরিনার সঙ্গে বেশ কয়েকবার তাঁর কথা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ক্যাটরিনার কাজেরও প্রশংসায় পঞ্চমুখ রোমানিয়ান সুন্দরী। তবে কি অবশেষে বরফ গলল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement