Entertainment News

শাহরুখের ‘হাওয়ায়ে’র প্রেমে পাগল অনুষ্কা

শাহরুখ খান ও অনুষ্কা শর্মার নতুন ছবি ‘জব হ্যারি মেট সেজল’ একের পর এক চমক দিয়েই চলেছে। এ বার মুক্তি পেল এই ছবির আরেকটি গান ‘হাওয়ায়ে’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৭ ১৩:২১
Share:

‘জব হ্যারি মেট সেজল’-এর নতুন গান ‘হাওয়ায়ে’র মুক্তি অনুষ্ঠানে শাহরুখ-অনুষ্কা। ছবি: শাহরুখের টুইটার পেজের সৌজন্যে।

প্রথমে পাঁচটি মিনি ট্রেলার। তার পর ট্রেলার। সঙ্গে পাল্লা দিয়ে নতুন নতুন গান। শাহরুখ খান ও অনুষ্কা শর্মার নতুন ছবি ‘জব হ্যারি মেট সেজল’ একের পর এক চমক দিয়েই চলেছে। এ বার মুক্তি পেল এই ছবির আরেকটি গান ‘হাওয়ায়ে’।

Advertisement

ইরশাদ কামিলের কথায়, প্রীতমের মিউজিকে আরও একটি রোম্যান্টিক নম্বর শোনা গেল অরিজিৎ সিংহ-র গলায়।

আরও পড়ুন, নোংরা মাটিতে ক্যাটরিনার পুশ-আপস! দেখেছেন?

Advertisement

‘ডর’-এর পাগল প্রেমিক হোক বা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র রাজ। দিল তো পাগল হ্যায় থেকে মহব্বতে। রোম্যান্সের রাজা শাহরুখ বার বার প্রেমকে নতুন মোড়কে দর্শকদের উপহার দিয়েছেন। পঞ্চাশোর্ধ নায়ক নতুন ছবির এই গানে ফের এক বার প্রমাণ করেছেন বলিউডে প্রেমের ব্যাপারে তিনিই সেরা! তাঁর এক নজরেই প্রেমে পড়ে যেতে পারে হাঁটুর বয়সী আলিয়া থেকে অনুষ্কা!

গান মুক্তির ছবি এবং গানটি শাহরুখ নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ‘জব হ্যারি মেট সেজল’-এ পঞ্জাবি ট্যুর গাইডের ভূমিকায় দেখা যাবে বাদশাকে। গুজরাতি ‘সেজল’ অনুষ্কা শাহরুখের নায়িকা। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি মুক্তি পাবে ৪ অগস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন