Jaqueline Fernandez

Jacqueline Fernandez: বিদেশে অসুস্থ জ্যাকলিনের মা

এই মুহূর্তে অভিনেত্রীর বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা রয়েছে। অর্থ তছরুপে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িয়ে গিয়েছে জ্যাকলিনের নাম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ০৭:৩৮
Share:

মায়ের সঙ্গে জ্যাকলিন।

হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার কারণে হাসপাতালে ভর্তি করানো হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়ের মা কিম ফার্নান্ডেজ়কে। বাহরিনে থাকেন কিম ও তাঁর স্বামী এলরয়। সোমবার স্ট্রোক হওয়ায় তাঁকে নিয়ে যাওয়া হয় সেখানকার এক হাসপাতালে। জ্যাকলিন এ দেশ থেকে নিয়মিত খবর নিচ্ছেন মায়ের। ভিডিয়ো কলের মাধ্যমে যোগাযোগ রাখছেন সেখানকার আত্মীয়-পরিজনদের সঙ্গে।

Advertisement

এই মুহূর্তে অভিনেত্রীর বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা রয়েছে। অর্থ তছরুপে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িয়ে গিয়েছে জ্যাকলিনের নাম। সুকেশের কাছ থেকে তিনি একাধিক দামি উপহার নিয়েছেন বলেও জানা গিয়েছে। এই মামলায় একাধিক বার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) মুখোমুখি হতে হয়েছে জ্যাকলিনকে। সম্প্রতি এক দফা জেরায় সুকেশ জানিয়েছেন, জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় তাঁকে দামি উপহার দিতেন সুকেশ।

অন্য দিকে, যাঁর মাধ্যমে জ্যাকলিন এবং সুকেশের আলাপ হয়েছিল, সেই পিঙ্কি ইরানিকেও সম্প্রতি হেফাজতে নিয়েছে ইডি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকেও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন