Jacqueline Farnandez

ডাব্বু রতনানীর ক্যালেন্ডার শ্যুটে অপ্সরা জ্যাকলিন ফার্নান্ডেজ

প্রতি বছরের শেষে তারকাদের ফটোশ্যুট করেন ফটোগ্রাফার ডাব্বু রতনানী। তৈরি হয় তারাদের ক্যালেন্ডার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২০ ২০:২১
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ

প্রতি বছরের শেষে তারকাদের ফটোশ্যুট করেন ফটোগ্রাফার ডাব্বু রতনানী। তৈরি হয় তারাদের ক্যালেন্ডার। এ বছরেও স্বাস্থ্যবিধি ক্যালেন্ডার শ্যুট শুরু হল। কোন কোন বলি ব্যক্তিত্ব এই ক্যালেন্ডারে ঝলমল করবেন, তা জানা যায়নি। কিন্তু অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ‘বিহাইন্ড দ্য সিন’ ছবি ও ভিডিয়ো পোস্ট করে বুঝিয়ে দিলেন, তিনি অবশ্যই রয়েছেন এই ক্যালেন্ডারে।

Advertisement

তাঁর ইনস্টা স্টোরিটাই শেয়ার করলেন ডাব্বু রতনানীর স্ত্রী মনীষা রতনানী। ভিডিয়োয় দেখা যাচ্ছে, নীল রঙের পাখনা লাগানো তাঁর পোশাকের সঙ্গে। সাদা লম্বা ড্রেস। অপ্সরার মতো দেখাচ্ছে জ্যাকলিনকে। আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিয়ো শুরু করলেও সঙ্গে সঙ্গে ক্যামেরা ঘুরিয়ে নেন অভিনেত্রী। তাই বেশি ক্ষণ দেখা যায় না তাঁকে। তার পরে ডাব্বু ও মনীষার দিকে চোখ রাখে ক্যামেরা।

ডাব্বু রতনানীর আর একটি পোস্ট থেকে জানা গিয়েছে, ২০২১ সালের এই ক্যালেন্ডারে বিদ্যা বালনও রয়েছেন। তাঁর পোস্টে লেখা, এই ক্যালেন্ডার শ্যুটের বয়স হয়ে গেল ২২ বছর। এ ছাড়া বিদ্যা বালন এর আগে ১৩ বার এই ফটোশ্যুটের বিশেষ আকর্ষণ ছিলেন। ১৪ নম্বর বারও তিনি থাকছেন ডাব্বুর সঙ্গে।

Advertisement

A post shared by Manisha D Ratnani (@manishadratnani)

আরও পড়ুন: আইসক্রিম খেতে গিয়ে দেড় ঘণ্টা শ্যুটিং করেননি মধুমিতা!

আরও পড়ুন: ‘তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কি আমাকে মরতে হবে?’, ফের বিস্ফোরক পায়েল ঘোষ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন