Entertainment News

৭০ ঘণ্টারও বেশি রিহার্সাল করলেন জ্যাকলিন, কেন?

স্টেপটি যথাযথ না হওয়া পর্যন্ত বার বার টেকও দিয়েছেন জ্যাকলিন। শেষ পর্যন্ত ‘পারফেক্ট’ শট হওয়ার পর দেখা যায়, প্রায় দু’দিন ধরে একটানা সেই স্টেপটি অনুশীলন করেছেন জ্যাকলিন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ জুলাই ২০১৭ ১৯:০৫
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবি: জ্যাকলিনের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ক্রিকেট মাঠে ‘ব্রেড বাটার শট’ অনেকেরই শোনা। নাচেও কি তেমন কিছু হয়? নিশ্চয়ই হয়। তা নাহলে, জ্যাকলিন কীসের খোঁজ করছিলেন?

Advertisement

বি-টাউনের খবর, ‘জুড়ুয়া টু’-এর একটি গানে স্টেপ তোলার জন্য নাকি ৭০ ঘণ্টারও বেশি রিহার্সাল করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। স্টেপটি যথাযথ না হওয়া পর্যন্ত বার বার টেকও দিয়েছেন জ্যাকলিন। শেষ পর্যন্ত ‘পারফেক্ট’ শট হওয়ার পর দেখা যায়, প্রায় দু’দিন ধরে একটানা সেই স্টেপটি অনুশীলন করেছেন জ্যাকলিন।

আরও পড়ুন, জ্যাকলিনের টপলেস ছবি উত্তাপ ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়

Advertisement

বরাবরই নিজের কাজের ব্যাপারে নিখুঁত থাকতে পছন্দ করেন বলিউডের একমাত্র ‘শ্রীলঙ্কান বিউটি’। কিছু দিন আগে ‘ঢিশুম’ ছবির একটি ডান্স নম্বরে নজর কেড়েছিলেন। এবার ‘জুড়ুয়া’ ছবির সিক্যুয়েলে সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছেন অভিনেত্রী।

' ?? 😈😈

' ?? 😈😈

আসলে, ১৯৯৭ সালে পরিচালক ডেভিড ধাওয়ানের ‘জুড়ুয়া’ ব্লক-বাস্টার হিট ছিল। সেই ছবিরই একটি সিক্যুয়েল ‘জুড়ুয়া টু’ তৈরি করছেন পরিচালক। ছবিতে মুখ্য ভূমিকায় জ্যাকলিনের সঙ্গে রয়েছেন বরুণ ধাওয়ান ও তাপসী পান্নু। আগের ছবি থেকে দু’টি গান এবারও রেখেছেন পরিচালক। পুরনো ছবিটির সব গানেই সলমন, করিশ্মা ও রম্ভার নাচ দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল। ফ্যানেরা বলছেন, পুরনো ছবির ডান্স নম্বরগুলির ‘ফ্লেভার’ যাতে এবারেও কোনও অংশে না কমে, সে কারণেই জ্যাকলিনের এই একাগ্রতা। আগামী সেপ্টেম্বরেই রিলিজ হওয়ার কথা ‘জুড়ুয়া টু’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন