Jahnvi Kapoor

নতুন বাড়ি কিনলেন জাহ্নবি, দাম কত জানেন? 

গত বছরের অগস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পায় তাঁর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিলগার্ল’। পরবর্তী তাঁকে দেখা যাবে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘দোস্তানা ২’ ছবিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন 

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ২০:৪৩
Share:

জাহ্নবি কপূর।

৩৯ কোটি টাকা দিয়ে নতুন বাড়ি কিনলেন জাহ্নবি কপূর। জানা যাচ্ছে, তাঁর নতুন ঠিকানা হতে চলেছে জুহু ভিলে পার্লে স্কিম। মুম্বইয়ের বিলাসবহুল জায়গাগুলির মধ্যে এই অঞ্চল অন্যতম।

জাহ্নবি তাঁর বাড়ির রেজিস্ট্রি সেরেছেন গত বছরের ১০ ডিসেম্বর। ৪ হাজার ১৪৪ স্কোয়ার ফিট জায়গা জুড়ে তাঁর ফ্ল্যাটটি অবস্থিত। একটি অ্যাপার্টমেন্টের ১৪, ১৫ এবং ১৬ তলা নিজের জন্য কিনেছেন তিনি।তিনটি ফ্লোর নিয়ে থাকবেন অভিনেত্রী। নতুন বাড়িতে তাঁর প্রতিবেশী হতে চলেছেন অমিতাভবচ্চন, অনিল কপূর, অজয় দেবগণের মত তারকারা। আপাতত জাহ্নবি লোখান্ডওয়ালার বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে থাকেন।

২০১৮ সালে ঈশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ জাহ্নবির। গত বছরের অগস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পায় তাঁর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিলগার্ল’। পরবর্তী তাঁকে দেখা যাবে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘দোস্তানা ২’ ছবিতে।

Advertisement

আরও পড়ুন: আমাকে বিয়ে করে আমার বরকে অনেক গালিগালাজ সহ্য করতে হয়: ভাগ্যশ্রী

একটু একটু করে বলিউডে নিজের পায়ের মাটি শক্ত করছেন শ্রীদেবী কন্যা। নেপোটিজম-স্বজনপোষন নিয়ে কটাক্ষের মুখে পড়েও, সে সব তোয়াক্কা না করে এগিয়ে চলেছেন নিজের লক্ষে। নতুন বাসস্থানও কি তবে স্বাবলম্বী হওয়ারই আরও একটি ধাপ?

Advertisement

আরও পড়ুন: ‘আই লাভ ইউ বেবি’ গানের সঙ্গে কেন ভিকট্রি সাইন দেখালেন রানিমা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন