Entertainment News

মা নেই, ‘ধড়ক’-এর প্রিমিয়ারে কেঁদে ফেললেন জাহ্নবী

বৃহস্পতিবার টিম ‘ধড়ক’ একটি স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিল মুম্বইয়ের জুহুতে। সেখানে দুই মেয়ে জাহ্নবী এবং খুশিকে নিয়ে পৌঁছন বনি কপূর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ১৭:২৩
Share:

জাহ্নবী কপূর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রাত পোহালেই মুক্তি পাবে তাঁর প্রথম ছবি ‘ধড়ক’। তিনি জাহ্নবী কপূর। কিন্তু ডেবিউ ছবি নিয়ে যাঁর উত্সাহ ছিল সবচেয়ে বেশি, অর্থাত্ জাহ্নবীর মা শ্রীদেবীআজ আর নেই। প্রিমিয়ারে গিয়ে কেঁদে ফেললেন এই স্টার কিড।

Advertisement

বৃহস্পতিবার টিম ‘ধড়ক’ একটি স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিল মুম্বইয়ের জুহুতে। সেখানে দুই মেয়ে জাহ্নবী এবং খুশিকে নিয়ে পৌঁছন বনি কপূর। সঙ্গে ছিলেন অর্জুন কপূর। বলি সূত্রের খবর, বাবা জড়িয়ে ধরতেই নাকি অঝোরে কেঁদে ফেলেন জাহ্নবী।

যশরাজ ফিল্ম স্টুডিওতে এ দিন জাহ্নবীকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাই। রেখা, মাধুরী দীক্ষিত, করিশ্মা কপূর, কর্ণ জোহর, মল্লিকা অরোরা, কুণাল খেমু, সোহা আলি খান, সোনাক্ষী সিংহ-সহ একঝাঁক তারকা এ দিন হাজির হয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন, ‘মিসেস ইন্ডিয়া’র পর অন্য মুকুটের খোঁজে চুমকি

‘ধড়ক’-এ শাহিদ কপূরের ভাই ঈশান খট্টরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জাহ্নবী। ছবির পরিচালক শশাঙ্ক খৈতান। প্রযোজক কর্ণ জোহর। ‘ধড়ক’ আসলে মরাঠি রোম্যান্টিক ছবি ‘সাইরাত’-এর রিমেক। ‘সাইরাত’-এর রিমেক হলেও ‘ধড়ক’-এ নয়া চমকের ইঙ্গিত দিয়েছেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন