Janhvi Kapoor

সত্যি না রটনা? ওরির সঙ্গে প্রেম নিয়ে জল্পনার মাঝে মুখ খুললেন জাহ্নবী

দীপাবলি উদ্‌যাপনের দিন পারিবারিক ছবির মধ্যেও নজর কেড়েছিল ওরহানের সঙ্গে জাহ্নবীর ছবিটি। যা নিয়ে জোরদার চর্চা চলছিল নেটদুনিয়ায়। তাঁরা কি সত্যিই প্রেম করছেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৭:১২
Share:

‘মিলি’ মুক্তির পর রয়েসয়ে মুখ খুললেন জাহ্নবী -ফাইল চিত্র

‌‌প্রেমের খবর হাওয়ায় ভাসে। তার উপর প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে ওরহান অবত্রমানী আর জাহ্নবী কপূরকে। প্রেম করছেন শ্রীদেবী-কন্যা, বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরেই। এত দিন নিজমুখে কিছুই বলেননি তারকাজুটি। ‘মিলি’ মুক্তির পর রয়েসয়ে মুখ খুললেন জাহ্নবী।

Advertisement

এক সাক্ষাৎকারে বললেন, “ওরিকে (ওরহান) বহু বছর ধরে চিনি। ওর সঙ্গে শুধু চুটিয়ে মজা করেছি তা-ই নয়, বন্ধু হিসাবে সব সময় ওর পাশে থেকেছি। ওরিও আমায় অনুপ্রেরণা দিয়েছে বরাবর। ও যখন সঙ্গে থাকে, বাড়ির মতো এক নিরাপত্তা ঘিরে রাখে আমায়। খুব বিশ্বাস করি ওকে। এমন বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। দারুণ মানুষ ওরহান।”

দীপাবলি উদ্‌যাপনের দিন পারিবারিক ছবির মধ্যেও নজর কেড়েছিল ওরহানের সঙ্গে জাহ্নবীর ছবিটি। যা নিয়ে জোরদার চর্চা চলছিল নেটদুনিয়ায়। পুলের ধারে বসেছিলেন দু’টিতে। ওরহানের উরুতে হাত জাহ্নবীর। স্বচ্ছ সাদা শাড়ির সঙ্গে হিরের গয়নায় অভিনেত্রীকে দেখাচ্ছিল পরির মতো। পাশে বেগনি কুর্তা, সাদা সিল্কের পাজামায় সপ্রতিভ ওরহান। ছবিতে দু’জনের চোখের ভাষাই গভীর রসায়নের ইঙ্গিত দিচ্ছে। সেই দেখে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন অনুরাগীরা। তবে জাহ্নবীর কথায় সেই জল্পনায় খানিক জল পড়ল। তাঁরা কি শুধুই বন্ধু? প্রেমের কোনও আভাস নেই? ওরহানের তরফে অবশ্য কিছুই জানা যায়নি।

Advertisement

বড় কিংবা ছোট পর্দার নায়ক নন। তবে নায়কোচিত চেহারা রয়েছে ওরহানের। মায়ানগরীর কোনও হোমরাচোমরা গোছের কেউ না হলেও বলিউড থেকে হলিউড— তাঁর অবাধ চলাচল। নানা কারণেই নজরের কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই ওরি। তার মধ্যে জাহ্নবীর সঙ্গে তাঁর একের পর এক ছবি পোস্টে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে বলিপাড়ায়।

তবে শুধু বলি সেলেবদের সঙ্গে নয়, হলিউডের বেশ কিছু রথী-মহারথীর সঙ্গেও দেখা গিয়েছে ওরিকে। হলিউডের একাধিক তারকা-সন্তানের সঙ্গে ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে তাঁকে। একাধিক নামীদামি পোশাক প্রস্তুতকারক সংস্থার পোশাকেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু কে এই ওরি? তা নিয়ে নানা মুনির নানা মত। তবে এক বিশ্বস্ত সূত্রের খবর, ওরির নাকি অ্যানিমেশন বিষয়ে পড়াশোনা এবং পারদর্শিতা রয়েছে। ঘনিষ্ঠ মহলে তিনি নাকি জানিয়েছেন, অ্যানিমেশনকেই তিনি পেশা হিসেবে নিতে চান। কিন্তু অনেকেই বলছেন, আকর্ষণীয় চেহারা এবং বাহারি পোশাক পরে ওরি যে ভাবে চমক দিচ্ছেন, তাতে বলিউডই তাঁর সম্ভাব্য গন্তব্য হতে চলেছে। পাপারাৎজ়ি এবং জনসাধারণের কৌতূহলের নয়া কেন্দ্রবিন্দু ওরির ইনস্টাগ্রামে ২ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছেন। জাহ্নবীর সঙ্গে প্রেম হোক বা না হোক, বলিউডে কান পাতলেই এখন চর্চায় এই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন