Samantha Ruth Prabhu

সামান্থার পাশে প্রাক্তন স্বামী নাগা চৈতন্য, স্যামকে হঠাৎ ফোন চে-র, জুড়ছে সম্পর্ক?

সম্পর্কে ভেঙেছে মাস ছয়েক হল। তারমধ্যে আচমকা অসুস্থ সামান্থা। প্রাক্তন স্ত্রীর অসুস্থতার খবর পেয়ে কী করলেন নাগা চৈতন্য?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৪:৩১
Share:

সামান্থাকে ফোন নাগার ফাইল-চিত্র।

মায়োসাইটিসে ভুগছেন সামান্থা রুথ প্রভু। সামনেই অভিনেত্রীর ছবি মুক্তি। তার আগেই অসুস্থতার খবর দেন সামান্থা নিজেই। সেই খবর পেয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রির বহু তারকা শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। শুধু ইন্ডাস্ট্রির বন্ধুরা নয় সামান্থা পাশে দাঁড়ান অভিনেত্রীর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য ভাই অখিল অক্কিনেনি। তার পর থেকেই জল্পনা ছিল তাহলে এ বার নাগা-সামান্থার সম্পর্কের বরফ গলবে! জল্পনা ছিল, সামান্থার স্বাস্থ্যের খোঁজখবর নিতে ফোন করবেন নাগা।

Advertisement

২০২১ সালের শেষের দিকে ভেঙে যায় স্যাম-চে জুটি। বিচ্ছেদের পর মানসিক ভাবে ভেঙে পড়ার কথা অকপটে স্বীকার করে নিয়েছিলেন সামান্থা প্রভু। কিন্তু কী কারণে ভাঙল নাগা-সামান্থা চার বছরের দাম্পত্য? তা নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দু’জনেই। তবে সামান্থার এই অসুস্থতায় কি জোরা লাগাবে ভেঙে যাওয়া এই সম্পর্কের! সূত্রের খবর খুব শীঘ্রই নাকি সামান্থার সঙ্গে দেখা করতে যাবেন নাগা চৈতন্য। যদিও শোনা যাচ্ছে ইতিমধ্যেই সামান্থাকে ফোন করে অভিনেত্রীর স্বাস্থ্যের হালহকিত জানতে চেয়েছেন নার্গাজুন-পুত্র।

কিন্তু কী এই মায়োসাইটিস রোগ? এই রোগ শরীরে বাসা বাঁধলে পেশির প্রদাহ শুরু হয়। দেহের সুস্থ-সবল পেশিকে আক্রমণ করে স্বাভাবিক রোগ প্রতিরোধকারী ব্যবস্থা। ফলে পেশি দুর্বল হতে থাকে। সামান্থা এই মায়োসাইটিসে আক্রান্ত হয়েছেন কয়েক মাস আগেই। অভিনেত্রী জানিয়েছেন তাঁর সুস্থ হতে সময় লাগবে বেশ কিছু দিন।দিন কয়েক আগে কর্ণ জোহরের শো-তে এসে সামান্থা জানান, তাঁর ও প্রাক্তন স্বামীর সম্পর্কে অনেকটাই স্বাভাবিকের পথে। ইতিমধ্যে ওটিটি খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে সম্পর্কের খবর ছড়িয়েছে চে-র। সামান্থার অসুস্থতা দুই প্রাক্তনের পুনরায় বন্ধুত্বের সেতু বন্ধন করতে পারে কি না, তা নিয়েই জোর চর্চা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন