Aindrila Sharma

তিন দিন কেটে গিয়েছে, কেমন আছেন ‘লড়াকু’ ঐন্দ্রিলা?

লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। ৭২ ঘণ্টা কেটে যাওয়ার পর কেমন আছেন অভিনেত্রী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১২:৪৮
Share:

স্থিতিশীল ঐন্দ্রিলা ফাইল-চিত্র।

আচমকা ব্রেন স্ট্রোকের খবর আসে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। তারপর তিন দিন কেটে গিয়েছে। হাসপাতালের বিছানায় শুয়ে ঐন্দ্রিলা। কিন্তু, লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। ৭২ ঘণ্টা কেটে যাওয়ার পর কেমন আছেন ঐন্দ্রিলা? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার অবস্থা স্থিতিশীল। জ্বর নেই, রক্তচাপ, শ্বাসপ্রশ্বাসও স্বাভাবিক। তবে ঘোরের মধ্যে রয়েছেন তিনি।বুধবার জানা গিয়েছিল, অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। তা ছাড়া শুধু চোখ নড়ছে। তবে তিন দিন কেটে যাওয়ার পর অভিনেত্রী শারীরিক অবস্থা খানিকটা হলেও স্বস্তির কথা বলছে।

Advertisement

এর আগে দু’বার ক্যানসারকে হারিয়ে ফিরে এসেছেন ঐন্দ্রিলা। তখন থেকেই তাঁর সঙ্গে ছায়ার মতো রয়েছেন সব্যসাচী। গত দু’বার সব্যসাচীর সাহচর্যতে সঙ্কটাপন্ন অবস্থা থেকে ফিরে এসেছিলেন ঐন্দ্রিলা। কাজও শুরু করেছিলেন। এ বারও ঐন্দ্রিলা অসুস্থ হয়ে পড়ার পর থেকে সব্যসাচী রয়েছেন তাঁর পাশে। বস্তুত, মঙ্গলবার রাতে ঐন্দ্রিলা অসুস্থ হয়ে পড়ার পর সব্যসাচীই তাঁকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। এই প্রসঙ্গে ফেসবুকে একটি পোস্ট দিয়ে সব্যসাচী লেখেন, ‘‘নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে করে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না।’’ সব্যসাচী আরও লিখেছেন, ‘‘জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে। সঙ্গে লড়ছে একটা গোটা হাসপাতাল।’’ এই মুহূর্তে সব্যসাচী-ঐন্দ্রিলার সম্পর্ক যেন সকলের কাছেই এক রূপকথা। গত দু’বারের মতো এ বারও যাতে লড়াই করেন সেই কামনাই করছেন তাঁর অনুরাগীরা। মতি নন্দীর ‘কোনি’ উপন্যাসের ক্ষিদ্দার মতো মতো অনেকেই হয়তো বলছেন, ‘ফাইট ঐন্দ্রিলা, ফাইট।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন