Aindrila Sharma

এখনও অচেতন ঐন্দ্রিলা, তাঁর অনুপস্থিতিতে নতুন অভিনেত্রীকে নিয়ে ছবির শুটিং শুরু হল গোয়ায়

ঐন্দ্রিলা শর্মা এখনও ভেন্টিলেশনে। তাঁর অবস্থার উন্নতির প্রার্থনা করছে গোটা টলিউড। এরই মাঝে অসুস্থতার জেরে ছবি থেকে বাদ পড়লেন অভিনেত্রী, নতুন নায়িকা নিয়ে শুরু হল শুটিং।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৩:৫৮
Share:

আচমকা স্ট্রোক হয়ে শেষ তিন দিন হাসপাতালের বিছানায় শুয়ে ঐন্দ্রিলা শর্মা। ফাইল চিত্র।

‘ভাগাড়’ সিরিজ়ের পর নতুন ছবির কাজের জন্য গোয়ায় যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলা শর্মার। আনন্দবাজার অনলাইনকে এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রীর মা শিখা শর্মা। কিন্তু একটা ঝড় সব কিছুই যেন এলোমেলো করে দিল। আচমকা স্ট্রোক হয়ে শেষ তিন দিন হাসপাতালের বিছানায় শুয়ে অভিনেত্রী। শরীরের এক দিক অসাড়। রীতিমতো লড়াই চালিয়ে যাচ্ছেন। তা হলে যে ছবির জন্য গোয়ায় যাওয়ার কথা ছিল, সেটা কি স্থগিত হয়ে গেল? প্রশ্ন উঠছেই।

Advertisement

খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। সূত্রের খবর, গোয়ায় ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে। ঐন্দ্রিলার চরিত্রে অন্য কোনও অভিনেত্রীকে দেখা যাবে। নাম প্রকাশে অনিচ্ছুক টিমের এক সদস্য জানিয়েছেন, সব কিছু অনেক দিন আগে থেকেই ঠিক ছিল। কিছু জন তো গোয়ায় পৌঁছেও গিয়েছিলেন। তাই ঐন্দ্রিলা আচমকা অসুস্থ হয়ে পড়ায় শুটিং বন্ধ করা বা অন্য কোনও উপায় বার করা সম্ভব ছিল না।

প্রতিটি ছবির নেপথ্যে শুধু নায়ক বা নায়িকা নন, যুক্ত থাকেন কয়েকশো মানুষ। ক্যামেরা থেকে লাইট, শুটিংয়ের খুঁটিনাটি সামলানোর জন্য বহু মানুষের সাহায্য দরকার। আর শুটিং যদি শহরের বাইরে হয়, তা হলে তো কোনও কথাই নেই। তখন খরচও অনেকটা বেড়ে যায়। বলিউড বা হলিউড কিংবা দক্ষিণী ছবির ক্ষেত্রে প্রযোজক বা পরিচালকরা ছবি তৈরির ক্ষেত্রে যে বিলাসিতা দেখাতে পারেন, তা বাংলা ছবির পরিচালক বা প্রযোজকের পক্ষে কঠিন। কারণ বাজেট এখানে সীমাবদ্ধ। এতগুলো কারণকে মাথায় রেখেই ঐন্দ্রিলার অনুপস্থিতিতে নতুন নায়িকাকে নিয়েই গোয়ায় শুটিং শুরু হল এই নতুন ছবির।

Advertisement

তবে এই খবরে ইন্ডাস্ট্রির একাংশে মত, এটা ঠিক নয়। অপেক্ষা করা উচিত। তাঁদের আশা, অভিনেত্রী খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবারও শুটিং ফ্লোরে ফিরবেন। সুতরাং আরও কিছু দিন অপেক্ষা করে গেলে মনে হয় ভাল হত। আবার একাংশ ইন্ডাস্ট্রির পরিকাঠামোর কথা মাথায় রেখে এই সিদ্ধান্তকেই ঠিক মনে করছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে আচমকাই শারীরিক অবস্থায় অবনতি শুরু হয় ঐন্দ্রিলার। বমি করতে শুরু করেন। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাওড়ার এক বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রে জানা যায়, আচমকাই ব্রেন স্ট্রোক হয়েছে। মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। তড়িঘড়ি অস্ত্রোপচার করা হয়। আপাতত আইসিইউ-এ ভেন্টিলেশনে রয়েছেন নায়িকা। শেষ পাওয়া খবর, এখনও পর্যন্ত জ্ঞান ফেরেনি নায়িকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন