Netflix

জাহ্নবী কপূরের আগামী ছবির মুক্তি শীঘ্রই

ভিডিয়োর শেষে গুঞ্জনের পরিবারের সঙ্গে একটি ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২০ ০০:৩৪
Share:

জাহ্নবী

তাঁর আগামী ছবির প্রচার শুরু করে দিয়েছেন অভিনেত্রী জাহ্নবী কপূর। ‘গুঞ্জন সাক্সেনা- দ্য কার্গিল গার্ল’-এর নতুন পোস্টার লঞ্চ করা হয়েছে সম্প্রতি। ইনস্টাগ্রামে নতুন পোস্টারের ছবি দিয়ে জাহ্নবী জানিয়েছেন, খুব শিগগিরই নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি। একই সঙ্গে গুঞ্জন সাক্সেনার উপরে একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। তবে তা সিনেমার ভিডিয়ো নয়। পাইলট গুঞ্জন সাক্সেনার ছোটবেলার মুহূর্ত, পরিবার ও সহকর্মীদের সঙ্গে বিভিন্ন ছবির কোলাজ দিয়ে তৈরি হয়েছে ভিডিয়োটি। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময়ে চিতা হেলিকপ্টার উড়িয়ে যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন গুঞ্জন। একটি সাধারণ মেয়ের স্বপ্ন সত্যি করে পাইলট হয়ে ওঠার গল্পই টুকরো টুকরো ছবি জুড়ে তুলে ধরা হয়েছে ভিডিয়োটিতে। ভয়েসওভার দিয়েছেন জাহ্নবী নিজেই। ভিডিয়োর শেষে গুঞ্জনের পরিবারের সঙ্গে একটি ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Advertisement

পরিস্থিতি স্বাভাবিক থাকলে ছবিটি এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে পরিবর্তিত পরিস্থিতিতে তা মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে। ছবির প্রযোজক কর্ণ জোহরও ছবির নতুন পোস্টার ও গুঞ্জন সাক্সেনার ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবি মুক্তির জন্য নেটফ্লিক্সকে পার্টনার হিসেবে পেয়ে উত্তেজিত কর্ণ। তাঁর মতে, এ রকম সাহসী ও স্বপ্নপূরণের গল্প নেটফ্লিক্সের মাধ্যমে দর্শকের কাছে পৌঁছে দিতে পেরে তিনি বেশ খুশি।

আরও পড়ুন: একগুচ্ছ পরিবর্তন, টলিপাড়ার মেগা-কাহিনিতে আসছে নানা চমক

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন