Jailer Update

‘জেলর’ জ্বর পৌঁছল জাপানেও! রজনীকান্তের ছবি দেখতে চেন্নাইয়ে এলেন জাপানি দম্পতি

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সুপারস্টার রজনীকান্তের বহু প্রতীক্ষিত ছবি ‘জেলার’। ‘থালাইভা’র ছবি বলে কথা! বেঙ্গালুরু, চেন্নাইয়ের একাধিক অফিসে ছুটিও ঘোষণা করা হয়েছে ছবির মুক্তি উপলক্ষে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

চেন্নাই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১২:৫৪
Share:

‘জেলর’ ছবিতে রজনীকান্ত। ছবি: সংগৃহীত।

বছর দুয়েক পরে বড় পর্দায় ফিরছেন সুপারস্টার রজনীকান্ত। উত্তেজনায় ফুটছে গোটা দক্ষিণ ভারত। বিশেষত, তামিলনাড়ু, কর্নাটকের মতো রাজ্যে ‘থালাইভা’-র অনুরাগীদের উদ্দীপনা চোখে পড়ার মতো। ১০ অগস্ট দেশ জুড়ে মুক্তি পাচ্ছে রজনীকান্তের ছবি ‘জেলর’। ছবির মুক্তি উপলক্ষে চেন্নাই, বেঙ্গালুরুর মতো শহরে ছুটি পর্যন্ত ঘোষণা করা হয়েছে। অবশ্য, রজনীকান্তের ছবি মুক্তির দিনে এমন আকাশছোঁয়া উত্তেজনার ছবি আগেও দেখেছেন সাধারণ মানুষ। সর্বভারতীয় মেগাতারকা তিনি। তবে তাঁর জনপ্রিয়তার বিস্তার বিশ্ব জুড়ে। কেবল মাত্র তাঁর ছবি দেখতে জাপান থেকে ভারতে এসে পৌঁছলেন এক দম্পতি।

Advertisement

রজনীকান্তের ‘জেলর’-এর ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য জাপানের ওসাকা প্রদেশ থেকে ভারতের চেন্নাইয়ে এসে পৌঁছেছেন এক জাপানি দম্পতি। ইয়াশুদা হিদেতোশি জাপানের ‘রজনীকান্ত ফ্যান ক্লাব’-এর নেতা। গত ২০ বছর ধরে রজনী-ভক্ত তিনি। রজনীকান্তের ছবি কোনও পরিস্থিতিতে মিস্ করতে চান না ইয়াশুদা। তাই ১০ অগস্ট থালাইভার ছবি দেখার জন্য নিজের স্ত্রীকে নিয়ে চেন্নাইয়ে এসে পৌঁছেছেন তিনি। ছবি নিয়ে যে জাপানি এই দম্পতি ভীষণ উত্তেজিত, তা স্পষ্ট তাঁদের সাজপোশাক থেকেই। রজনীকান্তের ছবি দেওয়া শার্ট পরেই ছবি দেখতে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

গোটা পৃথিবীর বিভিন্ন প্রান্তে মোট চার হাজার পর্দায় মুক্তি পাচ্ছে রজনীকান্তের ‘জেলর’। এই চার হাজার স্ক্রিনের মধ্যে ৮০০টি স্ক্রিন তামিলনাড়ু রাজ্যেরই। নিজের নতুন ছবি মুক্তি পাওয়ার আগেই বরাবরের মতো হিমালয়ের উদ্দেশে পাড়ি দিয়েছেন থালাইভা। তবে যাওয়ার আগে অনুরাগীদের ছবি দেখার অনুরোধ করতে ভোলেননি রজনীকান্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন