Jay Bhanushali

Jay Bhanushali- Mahhi Vij:চাকু মার দুঙ্গা তুঝে! রাঁধুনির হুমকিতে আতঙ্কে অভিনেত্রী দম্পতি

চুরি করতে গিয়ে ধরা পড়েছে বাড়ির রাঁধুনি। তাকে ছাড়াতে চাইলে উল্টে খুনের হুমকি কন্যা-সহ তারকা দম্পতিকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৪:০০
Share:

রাঁধুনি যখন ত্রাস!

খুনের হুমকি দিচ্ছে রাঁধুনি! প্রবল আতঙ্কে টেলিভিশনের জনপ্রিয় জুটি জয় ভানুশালী এবং মাহি ভিজ সম্প্রতি মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। দু’বছরের কন্যা তারা-সহ দম্পতির নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

Advertisement

মাহি টুইট করে লিখেছেন, ‘আমার এবং আমার মেয়ের জীবন নিয়ে ভয় পাচ্ছি। পুলিশ আর জয় মিলে সেই রাঁধুনিকে ধরেছে। এখন সে জামিনে। খোলাখুলি সে যা বলেছে, তার ভিডিয়ো রেকর্ডিং পুলিশকে দেখিয়েছি আমরা। স্পষ্ট হুমকি দিয়েছে, ‘চাকু মার দুঙ্গা তুঝে।”

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে মাহি বলেন, ‘‘তাঁদের রান্নাঘরে চুরি করতে গিয়েছিল সেই ব্যক্তি। জানাজানি হতেই পাল্টা বিপত্তি। ছাড়িয়ে দিতে গেলে রাঁধুনি পুরো মাসের বেতন দাবি করে বলেন, বাড়িতে লোক পাঠিয়ে খুন করবেন।’’মাহির অভিযোগ, সেই ব্যক্তি মাতাল হয়ে তাঁদের গালিগালাজও করেছেন। এর পরই জয় এবং মাহি পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন। সেই রাঁধুনিকে গ্রেফতার করা হয়েছিল। কিন্তু পরে জামিনে ছেড়ে দেওয়া হয়।যদিও ভয়ে কাঁটা হয়ে আছে পরিবার। মাহির আশঙ্কা, “যদি সে এসে ছুরি মারে? কিছু মানুষ হয়তো পাশে থাকবেন। কিন্তু আমাদের কী হবে?”

Advertisement

২০১১ সাল। জয় এবং মাহি ভালবেসে গাঁটছড়া বেঁধেছিলেন৷ অভিনয় করতে করতেই কাছাকাছি আসেন তাঁরা। ২০১৯ সালে জন্ম নেয় তাঁদের কন্যা তারা। ‘লাগি তুঝসে লগন’ এবং ‘বালিকা বধূ’-সহ বেশ কয়েকটি ধারাবাহিকে পরিচিত মুখ মাহি। আর জয়? ‘ডান্স ইন্ডিয়া ডান্স’, ‘ইন্ডিয়ান আইডল’, ‘সুপার স্টার সিঙ্গার’, ‘ভয়েস ইন্ডিয়া’ প্রভৃতি দেশের শীর্ষ স্থানীয় কিছু রিয়্যালিটি শোতে সঞ্চালনায় সাড়া ফেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন