Jaya Bachcha

শ্বেতাকে সঙ্গে নিয়ে আমির-কন্যার বিয়েতে হাজির জয়া, আচমকা মেজাজ গরম অমিতাভ-জায়ার

রাগ নাকি তাঁর নাকের ডগায়, ওয়াকিবহাল গোটা বলিউড। এ বার আমির-কন্যার ইরা খানের রিসেপশন পার্টিতে গিয়ে কী কারণে চোখেমুখে বিরক্তি জয়ার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১২:৫৯
Share:

আমিরের মেয়ের রিসেপশনে মেজাজ তুঙ্গে জয়ার। ছবি: সংগৃহীত।

ছবিশিকারিদের সঙ্গে বরাবর আদায়-কাঁচকলায় সম্পর্ক তাঁর। রাগ নাকি তাঁর নাকের ডগায়, এই নিয়ে ওয়াকিবহাল গোটা বলিউড। মাঝরাস্তায় দাঁড়িয়ে বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়া বচ্চন তাঁদের ধমক দিচ্ছেন, এমন দৃশ্যও দেখেছেন নেটাগরিকরা। তাঁর অনুমতি ছাড়া ছবি তুললেই খাপ্পা হয়ে যান বলিউডের ‘জয়াজি’। এ বার আমির-কন্যা ইরা খানের রিসেপশন পার্টিতে গিয়ে চোখেমুখে বিরক্তি জয়ার। আলোকচিত্রীরা তাঁর ছবি তুলতে গেলেই ফের কেন মেজাজ হারালেন অমিতাভ-জায়া?

Advertisement

শনিবার মুম্বইতে ছিল ইরা-নূপুরের রিসেপশন পার্টি। গোটা বলিউড নিমন্ত্রিত ছিল ইরার রিসেপশনে। খান থেকে বচ্চন, কুমার, দেওল সকলেই নিমন্ত্রিত ছিলেন আমিরের একমাত্র মেয়ের রিসেপশনের অনুষ্ঠানে। আমিরের মেয়ের বিয়েতে বচ্চন পরিবার থেকে এলেন জয়া। মা-কে সঙ্গ দিলেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দা। তাঁদের সঙ্গেই অনুষ্ঠান কক্ষে ঢোকেন সোনালি বেন্দ্রে। সেই সময় হাসিমুখে ছিলেন তিনি। তার পরই আচমকা সোনালি-শ্বেতার সঙ্গে পোজ না দিয়েই হেঁটে বেরিয়ে যান। মাকে ছাড়াই সোনালির সঙ্গে ছবি তোলেন শ্বেতা। কিন্তু তত ক্ষণে ছবিশিকারিরা জয়ার ছবি তোলার জন্য গলা ফাটাতে শুরু করেন। তাতেই যেন একেবারে তুঙ্গে মেজাজ। আলোকচিত্রীদের দেখিয়ে বলেন, ‘‘কারা তোমরা?’’ পাশাপাশি পোজ দেওয়া নিয়ে মন্তব্য করলে জয়া তাঁদের উদ্দেশে বলেন, ‘‘এখন তোমাদের কাছে শিখতে হবে নাকি কী ভাবে পোজ দিতে হয়?’’ মেজাজের পারদ চড়ছে দেখে আলোকচিত্রীরাও খুব একটা আর জোরাজুরি করেননি জয়ার ছবি তোলার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন