Jaya Bachchan

এমনিতেই বচ্চন পরিবারে অশান্তি, কর্ণ জানালেন, শ্বেতাকে নাকি চড় মেরেছিলেন জয়া!

রাগ নাকি জয়ার ছায়াসঙ্গী। বলিউডে এ কথা কারও অজানা নয়। এমনকি, মেয়ে শ্বেতাকেও চড় মারেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৮:২৪
Share:

(বাঁ দিক থেকে) কর্ণ জোহর, জয়া বচ্চন, শ্বেতা বচ্চন। ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরেই বচ্চনরা রয়েছেন শিরোনামে। তাঁদের সংসার নিয়ে নানা মুনির নানা মত। কানাঘুষো, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে সম্পর্কের অবনতির কারণে নাকি বাড়ি ছেড়েছেন ঐশ্বর্যা। যদিও বচ্চনরা এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি। তবে শোনা যায়, গত এক বছর ধরে নাকি বৌমার সঙ্গে কথা বন্ধ জয়ার। রাগ তাঁর ছায়াসঙ্গী। বলিউডে এ কথা কারও অজানা নয়। ছবিশিকারিদের সঙ্গে বরাবর আদায়-কাঁচকলায় সম্পর্ক জয়ার। মাঝরাস্তায় দাঁড়িয়ে বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়া বচ্চন তাঁদের ধমক দিচ্ছেন, এমন দৃশ্যও দেখেছেন নেটাগরিকেরা। বাড়ির অন্দরেও দারুণ কড়া বলিউডের ‘জয়া আন্টি’। এক বার রাগের চোটে মেয়ে শ্বেতা বচ্চনকে চড় মারেন অমিতাভ-পত্নী। তা-ও আবার কর্ণ জোহরের সামনেই।

Advertisement

কর্ণ ও শ্বেতা ছোটবেলার বন্ধু। একসঙ্গে পড়াশোনা করেছেন তাঁরা। বচ্চনদের বাড়িতে যাতায়াত ছিল পরিচালকের। তাই বচ্চনদের অন্দরের নিয়মকানুন সবটাই জানা কর্ণের। বচ্চনবাড়িতে কড়া নিয়ম ছিল, বাড়িতে সিনেমা সংক্রান্ত যে কোনও পত্রপত্রিকার প্রবেশ নিষেধ। কিন্তু শ্বেতার আগ্রহ ছিল, ফিল্মি জগৎ নিয়ে কী লেখা হচ্ছে জানার। লুকিয়ে লুকিয়ে সব ম্যাগাজিনই পড়তেন তাঁরা। এক বার কর্ণ ও শ্বেতা একজোট হয়ে একটি ফিল্মি ম্যাগাজ়িন পড়ছিলেন। ধরে ফেলেন জয়া। মেয়েকে বকাঝকা নয়, সোজা চড় কষান তিনি। এমন কাণ্ড দেখে হতবাক হয়ে যান কর্ণ। পরে অবশ্য নিজের শো ‘কফি উইথ কর্ণ’তেই স্বীকার করেন, জয়াকে বেশ ভয় পান তিনি। যদিও সম্প্রতি কর্ণের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন জয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন