Belashuru

Jeet: মনামীর চ্যালেঞ্জ লুফে নিলেন জিৎ! ‘টাপাটিনি’ গানের নায়কের সঙ্গী

শিবপ্রসাদ-নন্দিতার ছবিটি মুক্তির আগে ছবির দু’টি গান মুক্তি পেয়েছে। ‘সোহাগে আদরে’ এবং ‘টাপাটিনি’। দ্বিতীয় গানটিতে রিল বানানোর আগ্রহ সবার। ইতিমধ্যেই তারকা থেকে অনুরাগীরা ওই গানটি নিয়ে রিল বানিয়ে ফেলেছেন। রিলে দেখা গিয়েছে অপরাজিতা আঢ্য, স্বস্তিকা দত্ত, শোলাঙ্কি রায়, সুস্মিতা দাস সহ এক ঝাঁক তারকাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৪:০০
Share:

মনামী-জিৎ

নায়িকার চ্যালেঞ্জ নায়ককে। নায়ক কি না সাড়া দিয়ে পারেন? এ ভাবেই মনামী ঘোষের ছোড়া ‘টাপাটিনি’ চ্যালেঞ্জ নিলেন নায়ক জিৎ। গানের ছন্দে, সঞ্চালকের স্টেপে দুলে উঠল স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চ। ১৫ মে রিয়্যালিটি শো-এর মঞ্চে ‘বেলাশুরু’ ছবির প্রচারে সদলবলে দেখা যাবে পরিচালক জুটি নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে। সেখানেই এক পাশে গানের গায়িকা ইমন চক্রবর্তী আর ছবির অন্যতম নায়িকা মনামী ঘোষকে নিয়ে গানের তালে পা মেলাবেন প্রযোজক-অভিনেতা। আনন্দবাজার অনলাইনকে এ কথা জানিয়েছেন পরিচালক শিবপ্রসাদই।

বলিউড এবং দক্ষিণী ছবির সাফল্যে যেন খানিক কোণঠাসা বাংলা ছবি। তাই আগের মতো ছবিতে-ছবিতে সেই রেষারেষিও ততটা নেই! বাংলা বিনোদন দুনিয়ার স্বার্থে সবাই এখন সবার ছবির প্রচারে অংশ নিচ্ছেন। সে ক্ষেত্রে রিয়্যালিটি শো-এর মঞ্চগুলি ছবি প্রচারের উপযুক্ত মাধ্যম। ২৯ এপ্রিল ‘কিশমিশ’ এবং ‘রাবণ’ ছবির প্রচারের জন্য যেমন দেব এবং জিৎকে দেখা গিয়েছিল ‘দিদি নম্বর ১’ এবং ‘দাদাগিরি’-র মঞ্চে। এ বার জিৎ অংশ নিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়-স্বাতীলেখা সেনগুপ্তের শেষ ছবির প্রচারে। স্বতঃস্ফূর্ত ভাবেই।

Advertisement

শিবপ্রসাদ-নন্দিতার ছবিটি মুক্তির আগে ছবির দু’টি গান মুক্তি পেয়েছে। ‘সোহাগে আদরে’ এবং ‘টাপাটিনি’। দ্বিতীয় গানটিতে রিল বানানোর আগ্রহ সবার। ইতিমধ্যেই তারকা থেকে অনুরাগীরা ওই গানটি নিয়ে রিল বানিয়ে ফেলেছেন। রিলে দেখা গিয়েছে অপরাজিতা আঢ্য, স্বস্তিকা দত্ত, শোলাঙ্কি রায়, সুস্মিতা দাস সহ এক ঝাঁক তারকাকে। এ বার নতুন সংযোজন জিৎ। কার রিল বেশি পছন্দ শিবপ্রসাদের? প্রশ্রয়ের হাসি হেসে পরিচালকের জবাব, ‘‘ও ভাবে বলা যায়! সকলেই তাঁদের মতো করে ভাল। জিৎ কেমন নেচেছেন জানতে ১৫ মে নজর রাখতে হবে ছোট পর্দায়। দেখতে হবে রিয়্যালিটি শো।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন