ব্যাট হাতে মাঠে নামছেন জিত্, সোহম

মাঠে ব্যাট হাতে ছক্কা হাঁকাচ্ছেন অভিনেতা জিৎ, বল কুড়িয়ে আনছেন পুরপিতা মোহন বসু। কিংবা জলপাইগুড়ি পুলিশ সুপার আকাশ মেঘারিয়ার মারা উঁচু বল অনেকটা দৌড়ে লুফে নিয়ে দর্শকদের বাহবা কুড়োচ্ছেন টালিগঞ্জ পাড়ার আরও এক অভিনেতা সোহম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৬ ০২:৪১
Share:

মাঠে ব্যাট হাতে ছক্কা হাঁকাচ্ছেন অভিনেতা জিৎ, বল কুড়িয়ে আনছেন পুরপিতা মোহন বসু। কিংবা জলপাইগুড়ি পুলিশ সুপার আকাশ মেঘারিয়ার মারা উঁচু বল অনেকটা দৌড়ে লুফে নিয়ে দর্শকদের বাহবা কুড়োচ্ছেন টালিগঞ্জ পাড়ার আরও এক অভিনেতা সোহম। খেলার আয়োজন হচ্ছে জলপাইগুড়িতে। আগামীকাল ২৩ জানুয়ারি।

Advertisement

জলপাইগুড়ি টাউন ক্লাব ময়দানে জলপাইগুড়ি পুরসভা চেয়ারম্যান একাদশের সঙ্গে টি২০ ক্রিকেট খেলতে শহরে আসছে টলিউড অভিনেতা-পরিচালকদের নিয়ে গঠিত বেঙ্গল সেলিব্রিটি রয়্যাল একাদশ। চেয়ারম্যান একাদশের সঙ্গে একটি প্রীতি ম্যাচে তাঁদের অংশ নিতে দেখা যাবে বলে জানান জলপাইগুড়ি পুরসভার মেয়র পারিষদ সন্দীপ মাহাতো। খরচ হচ্ছে প্রায় দেড় লক্ষ টাকা। সন্দীপবাবু জানান, পুরসভার আয়োজনেই এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়েছে।

কিন্তু হঠাৎ এই ম্যাচ কেন?

Advertisement

তিনি বলেন, ‘‘মূলত জলপাইগুড়ির বিভিন্ন অনাথ আশ্রম ও হোমগুলির শিশু-কিশোরদের আনন্দ দিতে এবং সেলিব্রিটিদের একটু কাছাকাছি আসার সুযোগ করে দিতেই এই আয়োজন।’’ এই সব শিশুরা এমনিতেই সমস্ত দিক থেকে বঞ্চিত। তাদের মুখে একদিনের জন্য হলেও হাসি ফোটাতে এই উদ্যোগ বলে জানানো হয়েছে পুরসভার পক্ষ থেকে।

শনিবার ২৩ জানুয়ারি সকাল সাড়ে দশটা থেকে খেলা শুরু হওয়ার কথা বলে জানানো হয়েছে। জলপাইগুড়ির পুলিশ সুপার, পুরপিতা মোহন বসু, মেয়র পারিষদ, কাউন্সিলররা এবং পুরসভা রিক্রিয়েশন ক্লাবের সদস্যরা পুর দলটির হয়ে খেলবেন বলে ঠিক হয়েছে। চিত্র তারকাদের দলে থাকছেন টেলিভিশন অভিনেতা ও কুশলীরাও। জিৎ, সোহম ছাড়াও থাকার কথা চিত্র পরিচালক রাজ চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, দিগন্ত বাগচি, অরিজিৎ গুহদের। তারকাদের যে দলটি খেলতে আসছে এটি কলকাতায় সেলিব্রিটিদের ক্রিকেট লিগে খেলা অন্যতম দল বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন