বিপাশার বিয়ে নিয়ে মুখ খুললেন কর্ণের প্রাক্তন স্ত্রী জেনিফার

আজই তাঁদের বিয়ে। তাই নিয়ে সাজ-সাজ রব পড়ে গিয়েছে বসু ও গ্রোভার পরিবারে। বেশ কিছু দিন মাখোমাখো প্রেমের পর অবশেষে ৩০ এপ্রিল ছাদনাতলায় চার হাত এক হতে চলেছে বিপাশা বসু ও কর্ণ সিংহ গ্রোভারের।

Advertisement
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৬ ১২:৫৮
Share:

আজই তাঁদের বিয়ে। তাই নিয়ে সাজ-সাজ রব পড়ে গিয়েছে বসু ও গ্রোভার পরিবারে। বেশ কিছু দিন মাখোমাখো প্রেমের পর অবশেষে ৩০ এপ্রিল ছাদনাতলায় চার হাত এক হতে চলেছে বিপাশা বসু ও কর্ণ সিংহ গ্রোভারের। কিন্তু ঠিক প্রাক-বিবাহ মুহূর্তে এ বার মুখ খুললেন কর্ণের প্রাক্তন স্ত্রী জেনিফার উইঙ্গেট।

Advertisement

২০১২ সালে জেনিফারের সঙ্গে বিয়ে হয়েছিল কর্ণের। কিন্তু মাত্র দু’বছর ছিল সেই বিয়ের স্থায়িত্ব। অবশেষে এ বছরের জানুয়ারি মাসে ডিভোর্স হয়ে যায় দু’জনের। ডিভোর্সের পরেই কর্ণ ও বিপাশা বিয়ের সিদ্ধান্ত নেন। এই বিয়ে নিয়ে জেনিফার কী বলেন তা নিয়ে বহু দিন ধরেই চলছিল জল্পনা। এ দিন এক সংবাদ মাধ্যমে জেনিফার বিপাশা-কর্ণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, “আমি ওদের আগামী জীবনের জন্য গুড লাক উইশ করছি। ওঁদের দু’জনকে খুব মিষ্টি লাগছে। আসলে ভালবাসা জীবনের একটি আসাধারণ অনুভূতি। এই মুহূর্তগুলো অসাধারণ।”

পাশাপাশি নিজের অভিজ্ঞতা শেয়ার করে তিনি বলেছেন, “আমার ৫০০ শতাংশ দিয়ে বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেছিলাম। কিন্তু যে কোনও কারণেই হোক এটা ঠিকঠাক চলেনি। আর এই নিয়ে আফশোস করি না।”

Advertisement

আরও পড়ুন: বিয়ের আগে টেনশনে বিপাশা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন