sonam kapoor

Sonam Kapoor: সোনমের বাড়ি থেকে লুঠ হওয়া গয়না কিনেছিলেন? জামিন পেলেন না অলঙ্কার ব্যবসায়ী

সোনমের শ্বশুর হরিশ অহুজার বাড়ি থেকে নগদ ও গয়নাগাঁটি মিলিয়ে প্রায় দু’কোটি খোয়া গিয়েছে। গত সপ্তাহে চুরিতে জড়িত সন্দেহে ওই বাড়িতে কর্মরত এক নার্স ও তাঁর স্বামীকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। অভিযোগ, সেই চোরাই গয়না কিনেছেন অলঙ্কার ব্যবসায়ী দেব বর্মা। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ১১:০৫
Share:

সোনমের শ্বশুরবাড়িতে চুরির তদন্ত জারি।

তাঁর বিরুদ্ধে অভিযোগ, বলিউড অভিনেত্রী সোনম কপূরের বাড়ি থেকে চুরি যাওয়া গয়নাগাঁটি কিনেছিলেন তিনিই। দেব বর্মা নামে দিল্লির ওই অলঙ্কার ব্যবসায়ীর জামিনের আবেদন খারিজ করলেন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। তাঁর বক্তব্য, বেশ কিছু চোরাই গয়নার হদিশ মেলেনি এখনও। এই পরিস্থিতিতে দিল্লি পুলিশের অবস্থানেই সায় দিয়েছে আদালত।

গত ২৩ ফেব্রুয়ারি চুরির অভিযোগ দায়ের করা হয় সোনম কপূরের শ্বশুরবাড়ির তরফে। অভিযোগে বলা হয়, দিল্লির অমৃতা শেরগিল মার্গে সোনমের শ্বশুর হরিশ অহুজার বাড়ি থেকে নগদ ও গয়নাগাঁটি মিলিয়ে প্রায় দু’কোটি খোয়া গিয়েছে। গত সপ্তাহে চুরিতে জড়িত সন্দেহে ওই বাড়িতে কর্মরত এক নার্স ও তাঁর স্বামীকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। তদন্তে জানা যায়, চোরাই গয়না বিক্রি করে দেওয়া হয়েছে। অভিযোগ, সেই গয়নাই কিনেছেন অলঙ্কার ব্যবসায়ী দেব বর্মা।

Advertisement

দিল্লি পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ীর কাছ থেকে উদ্ধার হয়েছে ১০০টি হিরে, ৬টি সোনার চেন, হিরের বালা, ব্রেসলেট, দু’টি কানের দুল এবং একটি পিতলের মুদ্রা মিলিয়ে প্রায় এক কোটি টাকার বেশি মূল্যের গয়নাগাঁটি। পুলিশের দাবি, এ সবই অহুজা পরিবারের খোয়া যাওয়া গয়না।

দেব বর্মার আইনজীবীর পাল্টা যুক্তি, ৩০ বছরের বেশি সময় ধরে অলঙ্কার ব্যবসায় রয়েছে তাঁর মক্কেলের পরিবার। তাঁর কাছ থেকে গয়না পাওয়া মানেই তা অহুজাদের বাড়ি থেকে চুরি যাওয়া অলঙ্কার, এমনটা ধরে নেওয়ার অর্থ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন